ইংলিশ প্রিমিয়ার লিগ

শিরোপার আরো কাছে সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের আসরে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে ৫-১ গোলে জিতেছে ম্যানচেস্টার সিটি। কেভিন ডি ব্রুইনা একাই সিটির হয়ে চারটি গোল করেন। আর অন্য গোলটি করেছেন রাহিম স্টার্লিং। এ নিয়ে টানা দুই ম্যাচে ৫ গোল করে জিতল দলটি।

গতকাল বুধবার (১১ মে) রাতে উভাল মাঠে স্বাগতিকদের বিপক্ষে খেলতে নামে ম্যানচেস্টার সিটি।

ম্যাচের মাত্র সাত মিনিটেই এগিয়ে যায় সিটি। সিটি এগিয়ে যাওয়ার চার মিনিট পরেই অবশ্য ম্যাচে ফেরার ইঙ্গিত দিয়েছিল স্বাগতিক উলভস। গতিময় এক পাল্টা আক্রমণে থেকে দলকে সমতায় নিয়ে আসেন লিয়ান্ডার ডেনডঙ্কার।

সমতার পাঁচ মিনিট পরই ফের ব্রুইনা হানা দেন। উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের গোলরক্ষক জোসে সা স্টার্লিংকে ঠেকাতে পারলেও ডি ব্রুইনার ফিরতি শট রুখতে পারেননি তিনি।

২৪তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে ব্যবধান আরো বাড়ান এই বেলজিয়ান মিডফিল্ডার। বেলজিয়ান মিডফিল্ডার হ্যাটট্রিকের তিনটি গোলই করেন বাঁ পায়ের সাহায্যে।

৮৪তম মিনিটে দলের পঞ্চম গোলটি করেন রহিম স্টার্লিং। জোয়াও কানসেলোর শট স্বাগতিকদের একজনের পায়ে গোলমুখে বল পেয়ে যান স্টার্লিং। ফাঁকা জালে পাঠাতে ভুল হয়নি তার।

এর মধ্যদিয়ে প্রিমিয়ার লিগে এক অনন্য রেকর্ড গড়ে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। লিগের ইতিহাসে কখনোই কোনো দল টানা পাঁচ ম্যাচ তিন বা তার বেশি গোল করে জেতেনি।

উলভার মাঠে এই জয়ের পর শিরোপা ধরে রাখতে ওয়েস্ট হাম ও অ্যাস্টন ভিলার বিপক্ষে শেষ দুই ম্যাচে আর চার পয়েন্ট দরকার সিটির।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //