চ্যাম্পিয়ন্স লিগ

মাঠেই ম্যানসিটি-অ্যাটলেটিকোর খেলোয়াড়দের মারামারি

চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে অ্যাটলেটিকোর ওয়ান্ডা মেট্রোপলিতানোতে মাঠে গতকাল শুক্রবার (১৩ মে) অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে খেলতে নামে ম্যানচেস্টার সিটি। খেলার শেষের দিকে মাঠেই দুই খেলোয়াড়রা হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পড়েন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

উয়েফা কর্তৃপক্ষ অবশ্য ম্যানসিটিকে জরিমানা করলেও অ্যাটলেটিকোকে জরিমানা করেনি।

খেলার প্রথমার্ধে দুই দলের নির্বিষ খেলার পর দ্বিতীয়ার্ধে উত্তাপ ছড়ায়। অনেক চেষ্টা করেও ম্যানসিটির গোলমুখ উন্মুক্ত করতে পারছিল না অ্যাটলেটিকো। তার ওপর ম্যানসিটি খেলোয়াড়দের ‘সময় ক্ষেপণের’ ট্যাকটিকে আরো ক্ষুব্ধ হয়ে ওঠে ডিয়েগো সিমিওনের দল।

নির্ধারিত সময়ের একেবারে শেষের দিকে ম্যানসিটির ফিল ফোডেনকে নিজেদের অর্ধে পার্শ্বরেখা ঘেঁসে ফাউল করেন অ্যাটলেটিকোর ফেলিপে। ফাউলের পর মাটিতে পড়ে থাকা ফোডেনকে টেনে হিঁচড়ে তোলার চেষ্টা করেন স্বাগতিক ডিফেন্ডার স্টেফান সাভিচ। সেখান থেকে বাকবিতণ্ডা শুরু হয়। এরপর মাঠ রীতিমত রণক্ষেত্রে পরিণত হয়। ম্যাচের পর টানেলেও চলতে থাকে দুই দলের মধ্যে হাতাহাতি, শেষমেশ পুলিশি হস্তক্ষেপে শান্ত হয় তারা।

এই বিশৃঙ্খল পরিস্থিতির জন্য ম্যানসিটিকে দায়ী করেছে উয়েফার ডিসিপ্লিনারি কমিটি। দলটিকে বাংলাদেশি টাকায় ১২ লাখ টাকার বেশি পরিমাণ অর্থ জরিমানা করা হয়েছে।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //