অস্ট্রেলিয়ার মডেলে মনে হোঁচট খেয়েছেন নেইমার

মাঠের ভেতরে ফুটবল খেলা আর মাঠের বাইরে প্রেম। এই দুই কাজে রমণীমোহন নেইমারের দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার অবকাশ আছে সামান্যই। ক্যারোলিন দান্তেস, ব্রুনা মারকুইজিন, গ্যাব্রিয়েলা লেনজি, নাতালিয়া বারুলিচ, এমিলিয়া মার্নেস, চিয়ারা নাসতি, ব্রুনা বিয়ানকার্দি কিছুদিন পরপরই নেইমারের নতুন প্রেম নিয়ে গুঞ্জন ওঠে। 

আপাতত বিয়ানকার্দির সাথেই আছেন নেইমার, বিভিন্ন গণমাধ্যমের খবর এমনটাই। কিন্তু এর মধ্যেই চমক জাগানো আরেক খবর দিয়েছেন দিয়ারিও এএসের সাংবাদিক আদ্রিয়ান কর্দোবা। জানিয়েছেন, বিয়ানকার্দিকে ধোঁকা দিয়ে আরেক মডেলের পেছনে ছুটছেন নেইমার।

অস্ট্রেলিয়ার এই মডেলের নাম অলিভিয়া কেলি। কর্দোবার মতে, এর মধ্যেই কেলিকে বেশ কিছু ইঙ্গিতপূর্ণ বার্তা পাঠিয়েছেন নেইমার। কেলি সেগুলো আবার প্রকাশও করেছেন। প্রাক্‌-মৌসুমের প্রস্তুতি ম্যাচ খেলতে পিএসজির সাথে এখন জাপানে আছেন নেইমার। কিন্তু এখন জাপানে থাকলেও কেলির সাথে প্যারিসে সময় কাটানোর পরিকল্পনাও করে ফেলেছেন এই ব্রাজিলিয়ান তারকা। অন্তত কেলির দাবি এমনটাই। 

কর্দোবা জানিয়েছেন, নেইমার নাকি আগামী আগস্টে কেলিকে প্যারিসে আসার আমন্ত্রণ জানিয়েছেন। কেলি যতদিন প্যারিসে থাকবেন, সব খরচ নেইমার বহন করবেন এমনটাই খবর দিয়ারিও এএসের।

২৪ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান মডেল ফিটনেস নিয়ে কাজ করেন, ওকেফিট নামে এ সংক্রান্ত একটা অ্যাকাউন্টও আছে তাঁর। যেখানে বিভিন্ন ব্যায়ামবিষয়ক ভিডিও পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামে ২৬ হাজারেরও বেশি অনুসারী আছে তাঁর। 

বারবার প্রেমে মজলেও এখনো বিয়ের গাঁটছড়া বাঁধেননি নেইমার। সাবেক প্রেমিকা ক্যারোলিনা দান্তেসের সাথে মন দেওয়া নেওয়া চলাকালে তাঁর সন্তান ডেভি লুকা জন্ম নেন। ব্রুনা মারকুইজিনের সাথে তাঁর সম্পর্ক টিকেছে ছয় বছর। তবে দিয়ারিও এএসের খবর সত্যি হলে, ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে সম্পর্কটাও বেশিদিন টিকছে না নেইমারের!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //