জয় দিয়েই রিয়াল মাদ্রিদের মিশন শুরু

জয় দিয়েই লা লিগায় নিজেদের মিশন শুরু করেছে রিয়াল মাদ্রিদ। অবশ্য ম্যাচে শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়েছিলো চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ম্যাচের দ্বিতীয়ার্ধে জোড়া গোলে দারুণ জয় পায় দলটি।

গতকাল রবিবার (১৪ আগস্ট) নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে আলমেরিয়ার বিপক্ষে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। ম্যাচ শুরুর আগে চ্যাম্পিয়নদের ‘গার্ড অব অনার’ দেয় স্বাগতিক আলমেরিয়া।

এ ম্যাচে আলমেরিয়াকে ২-১ ব্যবধানে হারায় রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটেই স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসিয়ে এগিয়ে যায় আলমেরিয়া। মাঝ মাঠ থেকে এগুয়ারেসের থ্রু পাস ধরে অফসাইড ফাঁদ ভেঙে বক্সে ঢুকে পড়েন লারজি রামাজানি, পেছনে ছুটছিলেন আন্তনি রুদিগার কিন্তু সময় নষ্ট না করে ডান পায়ের শটে জাল খুঁজে নেন রামাজানি। এতে পিছিয়ে পড়ে চ্যাম্পিয়ন রিয়াল।

বার বার রিয়ালকে রুখে দিলেও ৬১ মিনিটের মাথায় আলমেরিয়াকে আর রক্ষা করতে পারেনি মার্তিনেজ। অবশেষে স্বাগতিকদের রক্ষণ ভাঙতে সক্ষম হয় রিয়াল মাদ্রিদ। লুকাস ভাস্কুয়েজের গোলে সমতায় ফেরে লস ব্লাংকোরা। ম্যাচে ফিরে আরও আক্রমণাত্মক রিয়াল মাদ্রিদ। সুযোগ তৈরি করে ৭৫ মিনিটে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। মাঠে নামার এক মিনিটের মধ্যেই ফ্রিকিকে গোল করে রিয়ালকে এগিয়ে নেন ডেভিড আলাবা।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //