মেসির পর আলভারেজের গোল, ২-০ তে এগিয়ে আর্জেন্টিনা

চলতি কাতার বিশ্বকাপে ফাইনালে ওঠার লড়াইয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে পেনাল্টি থেকে গোল করেন লিওনেল মেসি। এই গোলের উৎসবের রেশ কাটতে না কাটতেই আবারও গোলের দেখা পেয়েছে আর্জেন্টিনা। এবার গোল করেছেন ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজ। তার দুর্দান্ত গোলে ২-০ ব্যবধানে এগিয়ে গেল লে আলবিসেলেস্তেরা।

আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) লুসাইল আইকনিক স্টেডিয়ামে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া দুই দলই দেখেশুনে শুরু করে। যার ফলে ২৫ মিনিট পর্যন্ত কোনো দল তেমন আক্রমণ করতে পারেনি। তবে মাঝমাঠে লড়ছে সমানতালে। তবে ৩২ মিনিটে মিডফিল্ডার এনজো ফার্নান্দেজের দারুণ এক পাস থেকে ডি-বক্সের ভেতর বল পান আলভারেজ। কিন্তু তাকে ফাউল করে বসেন ক্রোয়েশিয়ার গোলরক্ষক লিভাকোভিচ। রেফারি সাথে সাথে পেনাল্টির বাঁশি বাজান।

৩৩ মিনিটে স্পট কিক থেকে গোল করে আর্জেন্টিনাকে ১-০ গোলের ব্যবধানে এগিয়ে দেন লিওনেল মেসি। এর ছয় মিনিট পর মাঝমাঠ থেকে মেসির পাস পেয়ে দুর্দান্ত গতিতে ক্রোয়েশিয়ার ডি-বক্সের ভেতর ঢুকে যান আলভারেজ। এরপর ক্রোয়েশিয়ার দুই ডিফেন্ডারকে টপকে বল নিয়ে গোলবারের জায়গা খুঁজে নেন তিনি। এতে লিভাকোভিচকে সহজেই পরাস্ত করেন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //