জিদানের অসম্মানে ক্ষেপলেন এমবাপ্পে

নিজ দেশ ফ্রান্সের কোচ হতে চেয়েছিলেন জিনেদিন জিদান। তবে দেশটির ফুটবল ফেডারেশন বর্তমান কোচ দিদিয়ের দেশমের সঙ্গে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি বাড়িয়েছে। ফ্রান্স ফুটবল ফেডারেশনের সভাপতি এফএফএফ লে গ্রেটের জিদান কোচ হিসেবে বিবেচনায় রাখেননি বরং তুচ্ছ-তাচ্ছিল্যই করেছেন এই কিংবদন্তিকে। আর এই কারণে বোর্ড কর্তার উপর ক্ষেপেছেন দেশটির বর্তমান সময়ের সেরা তারকা কিলিয়ান এমবাপ্পে।

জিদানের কোচ হওয়া প্রসঙ্গে আরএমসি স্পোর্টসকে এফএফএফ লে গ্রেট বলেন, ‘জিদান কি আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল? অবশ্যই না, আমি এমনকি তার ফোনও ধরতাম না। আমি কখনই তার সঙ্গে দেখা করিনি, আমরা কখনই দেশমের সঙ্গে চুক্তি বাতিলের  কথা ভাবিনি।’ - গোল ডট কম

গ্রেটের এই মন্তব্যেই স্পষ্ট, জিদান চাইলেও তাকে কখনো বিবেচনায় রাখেনি এফএফএফ। জিদানকে এমন অসম্মানের জবাব দিয়েছেন এমবাপ্পে। নিজের টুইটারে এমবাপ্পে এক প্রকার হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ‘জিদানই ফ্রান্স। আমরা এভাবে একজন কিংবদন্তিকে অসম্মান করতে পারি না।’  তবে এটা নিয়ে জিদান এখন পর্যন্ত মুখ খুলেননি। 

২০২০-২১ মৌসুমে সবশেষ রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন জিদান। চ্যাম্পিয়নস লিগ জয়ী এই কোচ সম্প্রতি যুক্তরাষ্ট্রের কোচ হওয়ার প্রস্তাব না করে দিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //