অভিষেকে সুবিচার করতে পারেননি রোনালদো

ইউরোপীয় ফুটবল থেকে বিদায় নিয়ে গত বছরের শেষ দিনে আড়াই বছরের চুক্তিতে আল নাসরে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। জুভেন্টাস থেকে ম্যানচেস্টারে যোগ দেওয়া রোনালদো দুই ম্যাচের নিষেধাজ্ঞার কারণে ক্লাবের হয়ে খেলতে পারেননি। পরবর্তী সময়ে ক্লাবের সঙ্গে বনিবনা হচ্ছিল না তার। এর মাঝেই সৌদি আরবের এই ক্লাবটির সঙ্গে খেলার জন্য চুক্তি করে ফেলেন এই ফরোয়ার্ড।

অবশ্যই অভিষেকের আগে সৌদি আরবের দুই ক্লাবের হয়ে একটি ম্যাচ খেলা হয়ে গেছে রোনালদোর। আল নাসর ও আল হিলালের খেলোয়াড়দের নিয়ে গড়া অল স্টার একাদশের অধিনায়ক হয়ে গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেন তিনি। ৫-৪ গোলে দল হারলেও তিনি ম্যাচে জোড়া গোল করে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন।

এদিকে, রবিবার (২২ জানুয়ারি) সৌদি ক্লাব আল নাসরের জার্সিতে অভিষেক হয়ে গেল পর্তুগীজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। সৌদি প্রো লিগে ইত্তিফাকের বিপক্ষে ১-০ গোলে জিতে ফের শীর্ষে ফিরেছে আল নাসর।

তবে রবিবারের ম্যাচে পারফরমেন্স বিচারে নিজের প্রতি অবশ্য সুবিচার করতে পারেননি তিনি। দলে নিজের প্রথম ম্যাচে তিনি অধিনায়ক হিসেবে নেমে প্রথম সাত মিনিটে একটি গোলের সুযোগ মিস করেছেন। তিনি ব্যর্থ হলেও ৩৭ মিনিটে গোল দিতে সফল হয়েছেন সতীর্থ ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্দেরসন তালিসকা। সতীর্থের ক্রসে বক্সের ভেতর হেডের চেষ্টা লাফিয়ে বলের নাগাল পাননি তিনি। কিন্তু তার পেছনে দাঁড়ানো তালিসকা ঠিকই হেড দিয়ে বলটি প্রতিপক্ষের জালে পাঠান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //