মালদ্বীপে প্রবাসীদের ফুটবল প্রীতি ম্যাচে বিএফটি ক্লাবের জয়

মালদ্বীপ ছোট একটি দেশ হলেও ফুটবলের অনেক জনপ্রিয় দেশ হিসেবে পরিচিত। দেশটিতে রয়েছে প্রচুর ঘরোয়া নামিদামি ক্লাব। পর্যটনের দেশ হওয়ায় প্রতিটা ক্লাবে বিশ্বের বিভিন্ন দেশের ফুটবলাররা খেলতে আসেন। পাশাপাশি স্থানীয় ফুটবলারদের সাথে প্রবাসী বাংলাদেশিরাও খেলায় অংশগ্রহণ করে থাকেন। নিশ্চয় শিরোনাম দেখে অবাক হয়েছেন। অবাক হওয়ারই কথা। প্রবাসীরা শুধু রেমিট্যান্সের পারফরমেন্সে নয় খেলাধুলার পারফরমেন্সেও পারদর্শী।

বাংলাদেশি প্রতিষ্ঠান ঢাকা ট্রেডার্সের ব্যবস্থাপনা পরিচালক মো. বাবুল হোসেনের উদ্যোগে প্রবাসের ক্লান্তিময় জীবনে কিছুটা প্রশান্তি আনার লক্ষে সাপ্তাহিক ছুটির দিনে মালদ্বীপ প্রবাসীদের ফ্রেন্ডলি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজিত হয় গুলহি আইল্যান্ড ফুটবল গ্রাউন্ডে।

গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) পড়ন্ত রোদেলা দুপুরে অনুষ্ঠিত এ খেলায় রাজধানী মালের বিএফটি ক্লাব ও গুলহি বাংলাদেশ একাদশ দুটি দল অংশগ্রহণ করে। বিএফটি ক্লাব গুলহি বাংলাদেশ একাদশকে ৩-২ গোলে হারিয়ে জয় লাভ করে। 

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বিজয়ী দল বিএফটির ক্যাপ্টেন সুফি-আহমেদ ও সহ-ক্যাপ্টেন মামুন মিয়া এবং রানার্সআপ গুলহি বাংলাদেশ একাদশের ক্যাপ্টেন ইলিয়াস চৌধুরীর হাতে পুরস্কার তুলে দেন। ম্যান অব দ্য ফাইনাল হন বিজয়ী দলের ২ গোল করা মো. আরিফ ও ১ গোল করা সাহ। অপরদিকে রানার্সআপ দলের মো. জুয়েল ২ গোল করেন। উক্ত খেলায় বাংলাদেশি প্রবাসী দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //