টটেনহ্যামকে উড়িয়ে দিলো নিউক্যাসল

ইংলিশ প্রিমিয়ার লিগে হ্যারি কেনের টটেনহ্যামকে গোলের বন্যায় ভাসিয়ে উড়িয়ে দিয়েছে নিউক্যাসল ইউনাইটেড।

গতকাল রবিবার (২৩ এপ্রিল) জেমস পার্কে হ্যারি কেনদের বিপক্ষে ৬-১ গোলে জয় পায় নিউক্যাসল।

জেমস পার্কে কোনো কিছু বুঝে ওঠার আগেই টটেনহ্যামের জাল কাঁপায় নিউক্যাসল। ম্যাচের বয়স তখন মাত্র এক মিনিট ১ সেকেন্ড। দলকে লিড এনে দেন মরফি। উৎসবের জোয়ার লাগে গোটা স্টেডিয়ামজুড়ে। ৬ মিনিটে আরও এক গোল হজম করে স্পার্স। এবার স্কোর করেন জিওলিনটন। ২-০ ব্যবধানে এগিয়ে যায় নিউক্যাসল।

৯ মিনিটে আবারও স্পট লাইটে মরফি। জোড়া গোল পূর্ণ করার সঙ্গে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। শুরুতে টানা তিন গোল হজম করে নিজেদের স্বাভাবিক ছন্দটাই হারিয়ে ফেলে হ্যারি কেনরা। একটার পর একটা আক্রমণ ঠেকাতে ব্যস্ত থাকতে হয়েছে তাদের রক্ষণ শিবিরকে। তবে শেষ রক্ষা হয়নি তাদের। ১৯ মিনিটে আবারও উৎসবে মাতে জেমস পার্ক। এবার স্কোর করেন ইসাক। ২ মিনিট পর আরও এক গোল করেন এই ফুটবলার। জোড়া গোল পূর্ণ করার সঙ্গে ৫-০ ব্যবধানে এগিয়ে নেন দলকে।

শুরুর ধাক্কা সামাল দিতে গিয়ে সব পরিকল্পনা ভেস্তে যায় টটেনহ্যামের। অন্তর্বর্তীকালীন কোচ পরিবর্তন আনেন একাদশে। শক্ত করেন রক্ষণ। এই পরিকল্পনায় অনেকটা সফল হয়েছিল সফরকারীরা। প্রথমার্ধে আর কোনো গোল হজম করতে হয়নি তাদের। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর আভাস দেয় দল। ৪৯ মিনিটে গোল করেন হ্যারি কেন। ম্যাচে দলটার আধিপত্য বলতে এটুকুই। ৬৭ মিনিটে আরও একটি গোল হজম করে টটেনহ্যাম। এবার গোল করেন উইলসন।

এ জয়ের ফলে ৩১ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে নিউক্যাসল। ৫৩ পয়েন্ট নিয়ে পাঁচে টটেনহ্যাম। ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্সেনাল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //