নারী দলের দায়িত্ব থেকে সরে দাঁড়াচ্ছেন সাফজয়ী কোচ ছোটন

বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের কোচের পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন গোলাম রাব্বানী ছোটন। আগামী মাস থেকেই নারী দলের দায়িত্বে দেখা যাবে না সাফজয়ী এই কোচকে। তার অধীনে নেপালে প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতে বাংলাদেশ নারী ফুটবল দল। নারী দলের দায়িত্ব ছাড়ার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই কোচ।

আজ শুক্রবার (২৬ মে) গণমাধ্যমকে ছোটন বলেন, আমি আর কোনো টুর্নামেন্ট করব না জাতীয় দলের হয়ে। বিষয়টি আমি অফিসিয়ালি চিঠি দিয়ে কয়েক দিনের মধ্যে জানিয় দেব বাফুফেকে। বলতে পারেন আমি আর এ মাসটা আছি। আগামী মাস থেকে নারী দলের দায়িত্বে আর থাকছি না।

হঠাৎ দায়িত্ব ছাড়ার বিষয়ে তিনি আরও বলেন, অনেক তো করলাম। অনেক চাপ। পারিবারিক জীবন আছে। বন্ধুবান্ধব আছে। কাউকেই সময় দেওয়া হয়নি। ওদিকে মহিলা দলের ওপর সবার প্রত্যাশা বাড়ছে। আমি মনে করি, অনেক হয়েছে। এবার সরে যাই। এ কারণে আমি আর মেয়েদের কোচ হিসেবে থাকছি না।’

এর আগে, দল থেকে অবসরের ঘোষণা দিয়ে বাংলাদেশের ফুটবল অনুরাগীদের মধ্যে শোরগোল ফেলে দেন সাফজয়ী দলের অন্যতম স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না। 

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ক্যাম্প থেকে তিনি নিজ জেলা রংপুরে চলে যান। এরপর আজ শুক্রবার ফেসবুকে আসে তার অবসরের ঘোষণা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //