এবার বাফুফের ক্যাম্প ছাড়লেন সাফজয়ী তারকা আঁখি

একের পর এক বাফুফের ক্যাম্প ছাড়ছেন নারী দলের ফুটবলাররা। এবার বাফুফের ক্যাম্প ছেড়ে সিরাজগঞ্জের বাড়িতে চলে গেছেন সাফজয়ী দলের আরেক সদস্য আঁখি খাতুনও। 

আজ রবিবার (২৮ মে) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানে আঁখি গণমাধ্যমকে বলেছেন, আমি এরই মধ্যে ক্যাম্প ছেড়ে গেছি।

জোর গুঞ্জন, ১৯ বছর বয়সী নারী দলের এই সেন্টার-ব্যাক চীনের একটি ক্রীড়া ইনস্টিটিউটে যোগ দিতেই নাকি ক্যাম্প ছেড়েছেন। এ ব্যাপারে বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল স্মলিকে জানিয়েছেন তিনি।

আঁখি বলেন, আমি স্মলি স্যারের সঙ্গে এটা নিয়ে কথা বলেছি এবং আশা করছি, আমাকে অনুমতি দেওয়া হবে (চীনে যেতে দেওয়ার)। যদি না দেওয়া হয়, তাহলে আমি কী করব সেটা জানি না। তবে আমি সেখানে যাওয়ার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ।

গুঞ্জন রয়েছে, এক টেনিস কোচকে বিয়ে করতে চলেছেন আঁখি। হবু বর থাকেন চীনে। যদিও চীনে তিনি পড়াশোনা ও খেলাধুলা চালিয়ে যাওয়ার কথা উল্লেখ করেছেন।

আঁখির ক্যাম্প ছাড়া প্রসঙ্গে বাফুফের নারী কমিটির প্রধান মাহফুজা আক্তার কিরণ গণমাধ্যমকে বলেন, আঁখি শুধু বলেছে, তার মাকে দেখাশোনার কেউ নেই। এ কারণে সে বাড়ি গেছে। কবে মা সুস্থ হবে, সে জানে না। তাই এখন ক্যাম্পে থাকতে পারছে না। তবে সে বলে গেছে ফুটবল খেলবে।

প্রসঙ্গত, দুই দিন আগে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানান নারী দলের অন্যতম সেরা তারকা সিরাত জাহান স্বপ্না। ওইদিনই নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন সিদ্ধান্ত নেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন আর কাজ না করার। এর আগে ক্যাম্প থেকে বাদ পড়ে ফুটবলকে বিদায় জানিয়েছিলেন সাফজয়ী দলের আনুচিং মোগিনি আর সাজেদা খাতুনও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //