ব্যারিস্টার সুমনকে সালাউদ্দিনের আইনি নোটিশ

অহেতুক সমালোচনা ও মনগড়া বক্তব্য প্রদানের অভিযোগে ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তি ও সংস্থাকে আইনজীবী আজমালুল হোসেন কেসির মাধ্যমে আইনি নোটিশ পাঠিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। আজ মঙ্গলবার (৬ জুন) এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে বলে জানা গেছে। 

ব্যারিস্টার সুমন ছাড়াও বাফুফে থেকে সদ্য পদত্যাগ করা নির্বাহী সদস্য আরিফ হোসেন মুন, ক্রীড়া সংগঠক শাকিল মাহমুদ চৌধুরীকেও এই আইনী নোটিশের আওতায় এনেছেন সালাউদ্দিন।

পাশাপাশি গণমাধ্যমে প্রচারিত কিছু সংবাদ এবং গণমাধ্যমে বক্তব্য প্রদান করা সংবাদকর্মীদেরও আইনী নোটিশ দিয়েছেন সালাউদ্দিনের আইনজীবী। 

এদিকে সালাউদ্দিনের পাঠানো আইনি নোটিশ নিয়েও প্রশ্ন উঠছে। আইনজীবী আজমালুল হোসেন কেসি ফিফা থেকে নিষিদ্ধ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের হয়ে মামলা লড়ছেন। তাকে দিয়েই সালাউদ্দিন লিগ্যাল নোটিশ দিয়েছেন।

এর মাধ্যমে সোহাগের আইনী পদক্ষেপ ইস্যুতে সালাউদ্দিনের সম্পৃক্ত থাকার বিষয়টি আরো অনেক স্পষ্ট হয়েয়ে বলে ধারণা ফুটবলসংশ্লিষ্ট অনেকের।

সিনিয়র আইনজীবী আজমালুল হোসেনের আইনি নোটিশ গ্রহীতাদের আগামী বৃহস্পতিবার (৮ জুন) সকাল দশটার মধ্যে উত্তর প্রদান করতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে উত্তর প্রদান না করলে পরবর্তী পর্যায়ে আইনী পদক্ষেপের কথাও বলা হয়েছে লিগ্যাল নোটিশে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //