আমি সব সময় মুসলিম দেশে থাকতে চেয়েছি: বেনজেমা

সম্প্রতি রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে যোগ দিয়েছেন করিম বেনজেমা। তিন বছরের চুক্তিতে সৌদি প্রো লিগের চ্যাম্পিয়ন দলে যোগ দিয়েছেন এ ফরাসি স্ট্রাইকার। আল ইত্তিহাদ ক্লাবে বছরে ২০ কোটি ইউরো করে পাবেন বেনজেমা।

তবে সৌদি লিগে যাওয়ার পেছনে ভিন্ন এক কারণের কথাও বলেছেন বেনজেমা। বেনজেমা বলেছেন, নিজে মুসলিম হওয়ায় মুসলিম দেশকে তিনি বেছে নিয়েছেন। আল ইত্তিহাদকে শিরোপা এনে দেওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেছেন তিনি।

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন বেনজেমা। অনেক শিরোপাও জিতেছেন। সব পেছনে ফেলে নতুন চ্যালেঞ্জ নিলেন তিনি। নতুন ক্লাবকে দেওয়া সাক্ষাৎকারে বেনজেমা বলেছেন, কিংবদন্তিতুল্য ক্লাবে যোগ দিতে পেরে আমি আনন্দিত। অবশ্যই এটি আমার জন্য নতুন চ্যালেঞ্জ। আমি অনুশীলন শুরুর জন্য উন্মুখ হয়ে আছি।

বেনজেমা বলেন, আল ইত্তিহাদ সৌদি আরবের শীর্ষ ক্লাবগুলোর একটি। এ ক্লাবের সমর্থকদের অনেক আবেগ এবং অনেক ট্রফিও আছে। আমি মুসলিম এবং এটি একটা মুসলিম দেশ। আমি সব সময় এমন দেশে থাকতে চেয়েছি।

তিনি বলেছেন, আমি রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছি এবং সেখানে অনেক কিছু জিতেছি, যা নিয়ে গর্বিত। আমার নতুন ক্লাবের জন্য যা দিতে পারব, তা হলো আমার ফুটবল। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ট্রফি জেতা। এটি আমার জন্য নতুন অধ্যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //