বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানাল বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা

বাংলাদেশি ভক্তদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অফিসিয়াল পেজ থেকে বাংলাদেশকে শুভেচ্ছা জানায় বিশ্বকাপ জয়ীদের অ্যাসোসিয়েশনটি।

লিওনেল মেসি, ডি পল ও ডি মারিয়ার একটি ছবি পোস্ট করা হয় পেজটিতে। যেখানে মেসিদের হাস্যজ্জল দেখা যাচ্ছে। ছবির মধ্যে লেখা, বাংলাদেশের সকল বন্ধুকে ঈদ মোবারক।

এছাড়া ছবির ক্যাপশনে লেখা রয়েছে, বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদেরকে, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক। এই উৎসব উৎসব হোক ভালোবাসা, শান্তি এবং প্রিয়জনদের সাথে ভাগাভাগি করা স্মরণীয় মুহূর্তের।

এদিকে কয়েকদিন পরই বাংলাদেশে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। মূলত ভারতে সফর করার কথা থাকলেও বাংলাদেশের মানুষদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানাতে নিজেই বাংলাদেশ সফরের আগ্রহ প্রকাশ করেন তিনি। আগামী ৩ জুলাই বাংলাদেশে পা রাখবেন মার্টিনেজ।

কাতার বিশ্বকাপে ৩৬ বছর পর মেসির অধীনে নিজেদের তৃতীয় বিশ্বকাপ জিতেছে আলবিসেলেস্তে দলটি। বিশ্বকাপের সময় আর্জেন্টিনার প্রতি বাংলাদেশি ভক্তদের উন্মাদনা ও সমর্থন দুদেশের মানুষের মধ্যে বন্ধুত্বের বন্ধন দৃঢ় করেছে। কূটনৈতিক সম্পর্ক স্থাপিত হয় নতুন করে। চলছে শুভেচ্ছাবার্তা আদান-প্রদানও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //