মার্টিনেজকে নিয়ে বিশৃঙ্খলায় ভাঙলো গাড়ির কাচ

বাংলাদেশ ভ্রমণ শেষে ভারতের কলকাতায় গিয়ে ভক্ত-সমর্থকদের প্রবল চাপে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকে বহন করা গাড়ির কাঁচ ভেঙেছে। 

তাকে ঘিরে আয়োজিত অনুষ্ঠানের নিরাপত্তা বেষ্টনি ভেঙে ভক্তরা তার গাড়ির কাছে পৌঁছে যায়। এক পর্যায়ে ভক্তদের বিশৃঙ্খলায় তার গাড়ির কাঁচ ভেঙে যায়। পরে পুলিশের গাড়িতে চড়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন বিশ্বকাপ জয়ী এই গোলরক্ষক। 

বাংলাদেশ সফর শেষে গতকাল সোমবার কলকাতায় যান এমিলিয়ানো মার্টিনেজ। আজ মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে কলকাতার বাইপাস লাগোয়া মিলন মেলা প্রাঙ্গণে একটি অনুষ্ঠানে অংশ নেন তিনি।

ভক্ত-সমর্থকদের উপস্থিতিতে সেই অনুষ্ঠানে নিজের জীবনের গল্প শোনান এমিলিয়ানো, শোনান সফলতার গল্প। সেই অনুষ্ঠান শেষে মোহনবাগান মাঠেও একটি অনুষ্ঠানে যোগ দিতে যান মার্টিনেজ।

বাইপাস মিলন মেলা থেকে বের হওয়ার সময়ই সমর্থকদের চাপ গিয়ে পড়ে তার গাড়িতে। নিরাপত্তা বেষ্টনি ভেঙে সমর্থকরা পৌঁছে যান গাড়ির কাছে। এতে গাড়ির কাচ ভেঙে যায়। পরে বাধ্য হয়ে পুলিশের গাড়িতে চড়ে মোহনবাগানে যেতে হয় মার্টিনেজকে।

বাইপাস মিলন মেলা প্রাঙ্গণে এমিলিয়ানো মার্টিনেজকে নিয়ে আয়োজিত অনুষ্ঠানের জন্য তিন শ্রেণির- গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ টিকিটের ব্যবস্থা করেছিল কর্তৃপক্ষ। ব্যারিকেড দিয়ে এগুলো ভাগ করা হয়েছিল।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, এই ব্যারিকেড প্রক্রিয়ায় টিকিটধারীদের সুশৃঙ্খল রাখার দায়িত্বে ছিলেন না কোনো পুলিশ বা নিরাপত্তাকর্মী। এতে সব শ্রেণির টিকিটধারীরা মিলেমিশে একাকার হয়ে যায়।

এমনকি স্টেজে পৌঁছে মার্টিনেজের সঙ্গে ছবি তোলার চেষ্টাও করে। ভারতীয় মিডিয়াগুলোর দাবি, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার অভাবেই এমিলিয়ানো মার্টিনেজের গাড়ির কাচ ভেঙে যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //