পিএসজি ছাড়ছেন নেইমার, পরবর্তী গন্তব্য কোথায়

প্যারিসে মন টিকছে না ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের। নিজের ক্লাব ছাড়ার বিষয়টি পিএসজিকে জানিয়েছেন তিনি। এমন খবরই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, গত রবিবার (৬ আগস্ট) নেইমার পিএসজি বোর্ডের সঙ্গে দেখা করে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ ফুরোবে ২০২৭ সালে। তবে ভালো প্রস্তাব পেলে এখনই ক্লাব ছাড়তে রাজি তিনি। 

লেকিপ জানিয়েছে, পিএসজির উগ্র সমর্থক গোষ্ঠী গত মে মাসে প্যারিসে নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ করায় ক্লাবটির ওপর থেকে মনে উঠে গেছে নেইমারের। এজন্যই নাকি তিনি পিএসজি ছাড়তে চান। 

দক্ষিণ কোরিয়ায় জিয়নবুক হুন্দাই মোটরসের সঙ্গে প্রাক্‌-মৌসুম প্রীতি ম্যাচে পিএসজির হয়ে মাঠে ফিরেই জোড়া গোল করেন নেইমার। পিএসজির সমর্থকদের অনেকেই হয়তো তখন ভেবেছিলেন, আগামী মৌসুমে এমন ছন্দেই দেখা যাবে ব্রাজিলিয়ান তারকাকে। কিন্তু লেকিপের খবর তাদের মন ভেঙে দিতে পারে। 

স্কাই স্পোর্টস তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ৩১ বছর বয়সী নেইমার মনে করেন না কোচ লুইস এনরিকের ভবিষ্যৎ পরিকল্পনার কেন্দ্রবিন্দুতে তিনি থাকবেন। আর পিএসজিও নতুন পরিকল্পনা করে এগোতে চায়। 

এদিকে পিএসজি ছেড়ে নেইমার বার্সেলোনায় আবার ফিরবেন এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে আন্তর্জাতিক গণমাধ্যমে। বার্সা কোচ জাভি ব্রাজিলিয়ান তারকাকে দলে চান। তবে নেইমারের বার্সায় ফেরার পথে প্রধান বাঁধা হতে পারে তার উচ্চ বেতন। ফরাসি জায়ান্টদের থেকে বর্তমানে বছরে আড়াই কোটি পাউন্ড বেতন পান তিনি। এত অর্থ খরচ করার মত অর্থনৈতিক পরিস্থিতি স্প্যানিশ ক্লাবটুইর আছে কিনা তাই ভেবে দেখা বিষয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //