নেইমারকে ধারে নিতে চায় বার্সালোনা

লিওনেল মেসি প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছাড়ার পর গুঞ্জন ওঠেছে নেইমারের প্যারিস ছাড়া নিয়ে। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে মুখে খুলেননি ব্রাজিলিয়ান এই তারকা। গুঞ্জন সত্য করতে রীতিমতো উঠেপড়ে লেগেছে কাতালানরা।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্টের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আপাত দৃষ্টিতে নেইমারকে দলে ভেড়ানোর মতো আর্থিক অবস্থা বার্সেলোনার নেই। আর সে কারণে আগামী গ্রীষ্মের দলবদল মৌসুমে ধারে নেইমারকে শিবিরে নিতে চায় কাতালানরা। 

প্রতিবেদন অনুযায়ী, নেইমারকে পিএসজি জানিয়ে দিয়েছে মৌসুম শেষ হওয়ার আগেই তিনি ক্লাব ছাড়তে পারেন। যদিও তারকা এই ফুটবলারকে দলে টানতে পিএসজিকে দিতে হবে ৬০ কোটি পাউন্ড। এদিকে বার্সেলোনা চায় তাকে আপাতত ধারে দলে ভেড়াতে। আর সে কারণেই আর্থিক দিকটি নিয়ে এখনও দুই ক্লাবের ভেতর আলোচনা চলছে।

বার্সা প্রথমে নেইমারকে লোনে দলে নিতে চাইছে। এরপর তাকে পাকাভাবে দলে নেওয়ার জন্যও রাজি তারা। প্রতিবেদনের তথ্য অনুযায়ী ইতোমধ্যেই বার্সার পক্ষ থেকে পিএসজির কাছে নেইমারকে দলে নিতে ৫২ কোটি পাউন্ড প্রস্তাব দেওয়া হয়েছে।

এদিকে দ্য ইন্ডিপেন্ডেন্ট জানিয়েছে নেইমার নিজেও বার্সেলোনাতে খেলতেই অনেক বেশি আগ্রহী। নেইমারের ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে তারা জানায় গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো খোলার আগেই নেইমার নিজেও স্পেনে যাওয়ার বিষয়ে ইচ্ছা প্রকাশ করেছিলেন।

কিন্তু ক্লাব কর্তৃপক্ষের এই সিদ্ধান্তে একমাত্র বাধা দিতে পারেন কোচ জাভি হার্নান্দেজ। নেইমারকে দলে ভেড়াতে একদমই রাজি নন তিনি। গত জুনেই তিনি এক সংবাদ সম্মেলনে বলেছিলেন আসন্ন দলবদলের মৌসুমে নতুন খেলোয়াড় দলে ভেড়ানোর বিষয়ে তার পরিকল্পনাতে নেই নেইমার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //