শেষ পর্যন্ত কি আল হিলালেই যাচ্ছেন নেইমার

বেশ কিছুদিন ধরেই আলোচনা হচ্ছে কোন ক্লাবে যাচ্ছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। শোনা যাচ্ছিলো ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে সাবেক ক্লাব বার্সেলোনাতে ফিরবেন তিনি। তবে ফরাসি গণমাধ্যম লেকিপ জানায়, আল-হিলালের সঙ্গে দুই বছরের চুক্তিতে রাজি হয়েছেন নেইমার। ১৬০ মিলিয়ন ইউরোতে সৌদি ক্লাবে যোগ দিচ্ছেন ব্রাজিলের পোস্টার বয়। 

স্কাই ইতালিয়ার সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, নেইমার নিজেও আল-হিলালের এই প্রস্তাব ভেবে দেখছেন। মূলত বার্সেলোনা কোচ জাভির অনাগ্রহের কারণেই সৌদি ক্লাবের প্রতি মন গলেছে তার। আর এসব বিবেচনায় এখন থেকেই নেইমারকে বরণ করতে প্রস্তুতি নিচ্ছে ক্লাবটি। এমনকি নেইমারের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল টেস্টের দিনও ঠিক করে রেখেছে ক্লাব কর্তৃপক্ষ। খুব দ্রুতই আসবে আনুষ্ঠানিক ঘোষণা। 

সর্বশেষ খবর অনুযায়ী, সোমবারের (১৪ আগস্ট) মধ্যেই চুক্তি স্বাক্ষরের জন্য যাবতীয় সব কাগজপত্র তৈরি করতে চায় আল হিলাল। দুই বছরের চুক্তিতে একশ মিলিয়ন ইউরো বেতনের বিনিময়ে সৌদি ক্লাবের আহ্বানে সাড়া দিচ্ছেন নেইমার। মোট দুই বছরের জন্য চুক্তিতে আল-হিলালে যাচ্ছেন এই ব্রাজিলিয়ান। 

এর আগে নেইমারের বার্সা ফেরার সংবাদটি জানিয়েছেন কাতারের শেখ মাবখৌত আল-মারি। ক্রীড়া সাংবাদিকতার পাশাপাশি প্রভাবশালী হিসেবেও নাম আছে তার। লিওনেল মেসির ইন্টার মায়ামিতে চলে যাওয়ার সংবাদ সামাজিকমাধ্যমে তিনিই প্রথম জানিয়েছিলেন। 

তবে সেসব সমীকরণ পাল্টে গেল আল-হিলালের বড় অঙ্কের প্রস্তাবের কাছে। নেইমারের সবুজ সংকেত এখনও এসে পৌঁছায়নি। কিন্তু আল-হিলাল এখন থেকেই প্রস্তুত এই ব্রাজিলিয়ানকে নিজেদের দলে ভেড়াতে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //