আফগান সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে ৩২ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আজ শনিবার (১৯ আগস্ট) এই দল ঘোষণা করেন হ্যাভিয়ের ক্যাবরেরা। আগামীকাল রবিবার (২০ আগস্ট) থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। 

৩২ সদস্যের দলে নতুন মুখদের মধ্যে দীপক রায় অন্যতম। এএফসি কাপের জন্য শুরু থেকে ক্যাম্পে যোগ দিতে পারবেন না আবাহনীর ফুটবলাররা। এএফসি কাপে খেলে যোগ দেবেন তারা। অন্যদিকে, আর্জেন্টিনায় অবস্থান করা অধিনায়ক জামাল ভূঁইয়া শেষ সপ্তাহে দলের সঙ্গে যোগ দিবেন বলে জানা গেছে। 

আফগানিস্তানের বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচ কেলবে বাংলাদেশ।

জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ বলেন, আমরা শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে খেলতে চাই। বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুশীলন হবে এবং দলও থাকবে নিকটবর্তী হোটেলে।

আগামী ২৬ আগস্ট বাংলাদেশে আসবে আফগানিস্তান। ৪ ও ৭ সেপ্টেম্বর ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে। 

৩২ সদস্যের বাংলাদেশ স্কোয়াড : 
আক্রমণভাগ: রাকিব হোসেন, মতিন মিয়া, সুমন রেজা, ফয়সাল আহমেদ ফাহিম, দিপক রায়, আমিনুর রহমান সজীব, সারোয়ার জামান নিপু, জাফর ইকবাল, মোহাম্মদ ইব্রাহিম।
মধ্যমাঠ: সোহেল রানা-১, শেখ মোরছালিন, মোহাম্মদ হৃদয়, সোহেল রানা-২, আবু সাঈদ, মজিবুর রহমান জনি, রবিউল হাসান, জামাল ভূঁইয়া।
রক্ষণভাগ: বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, তারিক কাজী, রিমন হোসেন, সাদ উদ্দিন, রহমত মিয়া, আলমগীর মোল্লা, মুরাদ হাসান, মেহেদী হাসান, ইশা ফয়সাল, আতিকুজ্জামান।
গোলরক্ষক: আনিসুর রহমান জিকো, শহিদুল আলম সোহেল, মিতুল মারমা, পাপ্পু হোসেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //