ফিফা প্রীতি ম্যাচ

আফগানদের সঙ্গে আবারও বাংলাদেশের ড্র

বসুন্ধরা কিংস অ্যারেনায় আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ফিফা প্রীতি ম্যাচটিও ড্র করেছে বাংলাদেশ। তবে এবার দুই দলই গোল পেয়েছে। ম্যাচের শুরুতেই বল দখলে লড়াই থেকে উত্তেজনা ছড়িয়েছিল ডাগআউটে। এর জেরে আফগানিস্তানের প্রধান কোচ আবদুল্লাহ আল মুতাইরি এবং বাংলাদেশের সহকারী কোচ হাসান আল মামুনকে লাল কার্ড দেখতে হয়েছে। 

আগের ম্যাচের অপরিবর্তিত একাদশ নিয়েই আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বসুন্ধরা কিংস অ্যারেনায় আফগানিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ। ম্যাচের শুরু থেকে আফগানরা কিছুটা চাপিয়ে খেলার চেষ্টা করলেও তারা বাংলাদেশ গোলরক্ষক আনিসুর রহমান জিকোর বড় পরীক্ষা নিতে ব্যর্থ হয়। তবে মাঠের লড়াইয়ের চেয়ে মেজাজ হারানোর দিকে এগিয়ে থাকতে চাচ্ছিলেন দুই দলের খেলোয়ড়রা।

গোলশূন্য প্রথমার্ধের পর বাংলাদেশের জালে বল পাঠিয়ে দেন আফগানিস্তানের জাবের শারজা। গোল খেয়ে যেন হুঁশ ফিরে বাংলাদেশি ফুটবলারদের। পাল্টা আক্রমণ থেকে দ্রুতই বাংলাদেশকে সমতায় ফেরান মোরসালিন। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

তিন আগে আফগানিস্তানের বিপক্ষে প্রথম আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সুযোগ হারানোর মহড়ার মাশুল গুণে গোলশূন্য ড্র করেছিল বাংলাদেশ। আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে গোলের দেখা পেলেও লাল-সবুজদের জয়ের স্বাদ পাওয়া হয়নি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //