আল নাসরের হয়ে রোনালদোর হাফ-সেঞ্চুরি

আল নাসরের হয়ে টানা চার ম্যাচে হাসি মুখে মাঠ ছাড়তে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। তার ক্লাব আল নাসর দুই লিগ ম্যাচে পয়েন্ট হারানোর পাশাপাশি বিদায় নিতে হয়েছে এএফসি চ্যাম্পিয়নস লিগ থেকেও। সব মিলিয়ে আল আহলির বিপক্ষে নিজেদের সর্বশেষ ম্যাচে মাঠে নামার আগে বেশ চাপেই ছিলেন এই পর্তুগিজ মহাতারকা। অবশেষে সেই চাপ কাটিয়েও উঠলেন তিনি। গোল করে জিতিয়েছেন আল নাসরকে। আল আহলির বিপক্ষে সৌদি প্রো লিগের ম্যাচে আল নাসর জিতেছে ১-০ গোলে। ৬৮ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের একমাত্র গোলটি করেন রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে ৫৮ ম্যাচে আল নাসরের হয়ে ৫০ গোল করলেন রোনালদো।

গতকাল শুক্রবার (১৫ মার্চ) আল আহলির মাঠ কিং আবদুল্লাহ স্পোর্টস সিটিতে বসেছিল তারার মেলা। আল নাসরে রোনালদোর পাশাপাশি ছিলেন সাদিও মানে-ওতাবিওর মতো তারকারা। অন্যদিকে আল আহলির স্কোয়াড সেজেছিল ফিরমিনো-রিয়াদ মাহরেজ-ফ্রাঙ্ক কেসিদের নিয়ে। তবে বড় তারকাদের উপস্থিতি সত্ত্বেও প্রথমার্ধের বেশির ভাগ সময় বেশ সতর্কতার সঙ্গে পার করে দুই দল।

প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধ অবশ্য প্রথমার্ধের চেয়ে যথেষ্ট আকর্ষণীয় ছিল। দুই দলই এ সময় গোলের চেষ্টায় আক্রমণে যেতে শুরু করে। স্বাগতিকদের হয়ে ম্যাচের ৫৭ মিনিটে গোলও পেয়ে যান ফিরমিনো। কিন্তু তাকেও শেষ পর্যন্ত নিরাশ হতে হয় ভিএআরের কারণে। শেষ পর্যন্ত ৬৮ মিনিটে গোলের উপলক্ষ পান রোনালদো। বক্সের ভেতর আল নাসরের আল নাজেই ফাউলের শিকার হলে পেনাল্টি পায় আল নাসর। স্পট কিকে দারুণ শটে দলকে গোল এনে দেন রোনালদো। এই গোলই শেষ পর্যন্ত জয় এনে দিয়েছে আল নাসরকে।

উল্লেখ্য, আল আহলির বিপক্ষে এ জয়ে প্রো লিগের পয়েন্ট তালিকায় দুই নম্বরে থাকল আল নাসর। ২৪ ম্যাচে ৫৬। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ৬৫। আর আল নাসরের কাছে হেরে পিছিয়ে পড়া আল আহলি ৪৭ পয়েন্ট নিয়ে আছেন তালিকার তিনে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //