বার্সার নতুন কোচ হানসি ফ্লিক

জাভি হার্নান্দেজের অধীনে কোনো শিরোপা ছাড়াই পুরো একটা মৌসুম শেষ করেছে বার্সেলোনা। এর মধ্যে ক্লাবকে নিয়ে 'আপত্তিকর' মন্তব্য করেছেন জাভি। এই দুইটি বিষয়কে সামনে রেখে তাকে বরখাস্ত করে দিয়েছিলো বার্সেলোনা। জাভিকে বরখাস্ত করার আগেই স্প্যানিশ গণমাধ্যমগুলো জানিয়েছিলো নতুন কোচ খোঁজার মিশনে নেমেছে বার্সার মালিকপক্ষ। শোনা যাচ্ছিলো কাতালানদের নতুন কোচ হতে যাচ্ছেন হানসি ফ্লিক। অবশেষে সেটিই সত্য হলো। চুক্তি করতে বার্সায় এসে গেছেন ফ্লিক।

গতকাল মঙ্গলবার (২৮ মে) নিজের এজেন্ট পিনি জাহাভিসহ বার্সায়ে আসেন ফ্লিক। নতুন দায়িত্ব পুরোপুরি বুঝে নিতেই বার্সায় তার আগমন। গত বছরের সেপ্টেম্বরে ফ্লিককে জাতীয় দলের কোচ পদ থেকে বরখাস্ত করে জার্মানি। এরপর থেকে কোনো ক্লাব বা জাতীয় দলের কোচিংযের দায়িত্বে ছিলেন না তিনি। অবশেষে ৭ মাস পর নতুন দায়িত্ব পেলেন।

বার্সার সঙ্গে কত বছরের চুক্তি করতে যাচ্ছেন ফ্লিক, সেটি এখনো জানা যায়নি। তবে ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানিয়েছে, ক্লাবটির সঙ্গে প্রাথমিকভাবে ২ বছরের চুক্তি করবেন তিনি। অনেক আগে থেকেই ফ্লিকের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। ২০২১ সালেই ফ্লিককে কোচ করে আনতে চেয়েছিলেন তিনি। কিন্তু সে সময় ফ্লিকের পরিবর্তে জাভির সঙ্গেই চুক্তি করেছিলেন তিনি। এবার জাভিকে বরখাস্ত করে ফ্লিককে আনলেন লাপোর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //