অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী

গাড়ি দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। বুধবার (২০ মে) সকালে নরসিংদীর রায়পুরায় পরিকল্পনা মন্ত্রীর পাজেরো গাড়ির সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ  হয়েছে। দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও ক্ষতিগ্রস্ত হয়েছে মন্ত্রীকে বহনকারী গাড়িটি। 

সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, মন্ত্রী ত্রাণ দেয়ার জন্য সিলেট যাচ্ছিলেন। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার নীলকুঠি বাসস্ট্যান্ড এর কাছাকাছি আসলে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ির সাথে ধাক্কা লাগে। পরে মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে সিলেট রওনা হন। দুর্ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির (ঢাকা মেট্রো- ১৮-৫৭৯৪) সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং প্রাইভেট কারটির (ঢাকা মেট্রো-ভ-০২-১৩৩০) সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

মন্ত্রীর গাড়ির সাথে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ সাংবাদিকদের জানান, তিনি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামাপাড়া (জগন্নাথপুর ব্রিজের আগে) পৌঁছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয়। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রোটকলের গাড়ি দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে আঘাত করে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো মামুন রহমান বলেন, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন। চালক সহ প্রাইভেটকারটি আটক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //