৩৭ সাব-রেজিস্ট্রারের রদবদল, নতুন পদায়নে ৪

আইন মন্ত্রণালয়ের আওতাধীন নিবন্ধন অধিদপ্তরে ৩৭ জন সাব-রেজিস্ট্রারকে একত্রে বদলিসহ নতুন ৪ জন সাব-রেজিস্ট্রারকে কর্মস্থল পদায়ন করা হয়েছে। আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা বদলির প্রজ্ঞাপন জারি করে। 

গতকাল বৃহস্পতিবার (১৫ অক্টোবর) প্রজ্ঞাপনে সিনিয়র সহকারী সচিব মো. আনোয়ারুল হক স্বাক্ষর করেন। সাব-রেজিস্ট্রারদের আগামী ২৫ অক্টোবরের মধ্যে পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

জানা গেছে, সাব-রেজিস্ট্রাদের মধ্যে যারা বদলির প্রাপ্যতা এবং প্রশাসনিক চেইন সমন্বয়ের স্বার্থে বদলি করা হয়েছে। এতে সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে একদিকে যেমন কাজের গতি বাড়বে, অন্যদিকে অনিয়মও কিছুটা কমে আসবে।   

বদলির আদেশ প্রাপ্ত সাব-রেজিস্ট্রারদের মধ্যে লুৎফর রহমান মোল্লাকে ধানমণ্ডি থেকে কিশোরগঞ্জ সদর, আবুল কালাম আজাদকে চাঁদপুর চিতৌষী থেকে লক্ষ্মীপুর রায়পুর, এস. এম. কুদ্দুস মিয়াকে লক্ষ্মীপুর রায়পুর থেকে গাজীপুর কাপাসিয়া, ওমর ফারুককে ভোলা চরফ্যাশন থেকে ধানমণ্ডি, মোহাম্মদ মিরাজ উদ্দিনকে কানাইঘাট থেকে মানিকগঞ্জ সিংগাইর, মিনতি দাসকে ঢাকা পল্লবী থেকে গাজীপুর সদর, খন্দকার মেহবুবুল ইসলামকে ময়মনসিংহ সদর থেকে ময়মনসিংহ ফুলবাড়িয়া, শাসুল আলমকে ময়মনসিংহ ফুলবাড়িয়া থেকে কিশেরাগঞ্জ কাটিয়াদী, বুলবুল আহমেদকে আশুলিয়া থেকে চট্টগ্রাম রাঙ্গুনিয়া, মুক্তিওয়ারা খাতুনকে দিনাজপুর হাকিমপুর থেকে নওগাঁ পত্নীতলা, এ.কে.এম. মাহমুদুল হক কে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ থেকে চট্টগ্রাম গাছবাড়িয়া, শহিদুল ইসলামকে দিনাপুর কাহারোল থেকে টাঙ্গাইল কালিহাতি, আবু রকিব সিদ্দিকে ময়মনসিংহ নান্দাইল থেকে পাবনা সদর, মাহফুজুর রহমানকে কুড়িগ্রাম উলিপুর থেকে ময়মনসিংহ, ওমর ফারুককে ময়মনসিংহ তারাকান্দা থেকে ময়মনসিংহ নান্দাইল, জুবায়ের হোসেনকে কুষ্টিয়া ভেড়ামারা থেকে মংলা, আব্দুল কাদিরকে মৌলভীবাজার কমলগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর, সহিবুর রহমান প্রধানকে সিলেট ঢাকা দক্ষিণ থেকে চট্টগ্রাম হাটহাজারী, রুহুল কুদ্দুসকে রংপুর তারাগঞ্জ থেকে গাইবান্ধা সদর, গোলাম মোর্তজাকে দিনাজপুর বিরল থেকে মাগুরা সদর, শাহাদাৎ হোসেনকে বাগেরহাট রামপাল থেকে মাগুরা মোহাম্মদপুর, অজয় কুমার সাহাকে সাতক্ষীরা কালিগঞ্জ থেকে যশোর নোয়াপাড়া, রকিবুল আলমকে সাতক্ষীরা সদর থেকে যশোর সদর, শহিদুর রহমানকে সাতক্ষীরা কলারোয়া থেকে খুলনা ডুমুরিয়া, জহরুল ইসলামকে দিনাজপুর বীরগঞ্জ থেকে গাইবান্ধা গোবিন্দগঞ্জ, মোছা. রেহানা বেগমকে সিরাজগঞ্জ উল্লাপাড়া থেকে মুন্সিগঞ্জ শ্রীনগর, তোজাম্মেল হোসেনকে টাঙ্গাইল ভুয়াপুর থেকে ব্রাহ্মণবাড়িয়া বাঞ্চারামপুর, শাহীন আলমকে ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর থেকে সুনামগঞ্জ ছাতক, ওসমান গনি মণ্ডলকে বগুড়া সদর থেকে ঢাকা কেরাণীগঞ্জ, মঞ্জরুল ইসলামকে নোয়াখালী সোনাইমুড়ি থেকে বগুড়া সদর, কামরুজ্জামান কবিরকে কুমিল্লা ব্রাহ্মণপাড়া থেকে টাঙ্গাইল ভুয়াপুর, ফরিদা আক্তারকে কুমিল্লা তিতাস থেকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ, মোসারফ হোসেন চৌধুরীকে গাজীপুর টঙ্গী থেকে মৌলভীবাজার কূলাউড়া, শাহাদাত হোসেন শরীফকে ঢাকা সূত্রাপুর থেকে চট্টগ্রাম মীরেরসরাই, আজমল হোসেনকে নেত্রকোনা খালিয়াজুরী থেকে ঢাকা সূত্রাপুর, দেলোয়ার হোসেনকে চট্টগ্রাম সিতাকুণ্ড থেকে ময়মনসিংহ সদর, আব্দুল করিম দলা মিয়াকে সুনামগঞ্জের ছাতক থেকে চট্টগ্রাম সীতাকুণ্ড করা হয়েছে। এছাড়াও চারজন সাব-রেজিস্ট্রারকে নতুনভাবে প্রথম পদায়ন করা হয়েছে। এই চার জনের মধ্যে সেলিম ভূঁইয়াকে ঝালকাঠি কাঠালিয়া পদায়ন, রোকসানা আহাম্মদকে কুমিল্লা ব্রাহ্মণপাড়া, মোমেন মিয়া কুমিল্লা তিতাস এবং তৈয়বুর রহমানকে দিনাজপুর বোচাগঞ্জকে পদায়ন করা হয়েছে।

সাব-রেজিস্ট্রারদের বদলিকৃত আদেশে বলা হয়েছে, ৩৭ জন সাব-রেজিস্ট্রারকে আগামী ২৫ অক্টোবরের মধ্যে তাদের বর্তমান পদের দায়িত্বভার অপূণপূর্বক বিধি মোতাবেক বদলিকৃত কর্মস্থলে এবং একই সঙ্গে বাকি ৪ জনকে ২৫শে অক্টোবরের মধ্যই প্রথম পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh