রাজউকের নতুন চেয়ারম্যান আমিন উল্লাহ

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান হিসেবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমিন উল্লাহ নুরী   নিয়োগ পেয়েছেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) অতিরিক্ত সচিব পদমর্যাদার এ কর্মকর্তাকে রাজউকের চেয়ারম্যান নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এর আগে দায়িত্বে থাকা রাজউক চেয়ারম্যান ড. সাঈদ হাসান শিকদারকে বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়। তাকে পরিকল্পনা বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব পদে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার রাতে আদেশ জারি করা হয়।

এছাড়া একই প্রজ্ঞাপনে আরো চারজনকে বিভিন্ন পদে নিয়োগ দেয়া হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফরিদা পারভিনকে প্রত্নতত্ত্ব অধিদফতরের মহাপরিচালক; স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম অতিরিক্ত সচিব গৌতম কুমারকে শ্রম ও কর্মসংস্থার মন্ত্রণালয়ের শ্রম অধিদফতরের মহাপরিচালক; বেসরকারি শিক্ষক নিয়োগ ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো. আশরাফ উদ্দিনকে পরিবেশ অধিদফতরের মহাপরিচালক এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এম ইদ্রিস সিদ্দিকীকে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন প্রকল্পের পরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //