ভূমি জরিপ অধিদফতরে নতুন ডিজি, বনশিল্পে চেয়ারম্যান

মো. মোয়াজ্জেম হোসেন ও মো. শহিদুল ইসলাম।

মো. মোয়াজ্জেম হোসেন ও মো. শহিদুল ইসলাম।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) এবং বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার (২৬ জুলাই) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের নতুন মহাপরিচালক নিয়োগ পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোয়াজ্জেম হোসেন। ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. তসলিমুল ইসলামকে অবসরে যাওয়ার সুবিধার্থে ওএসডি করা হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহিদুল ইসলাম বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান হয়েছেন। বনশিল্প উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মো. সালাহউদ্দিন চৌধুরীরকেও অবসরে যাওয়ার সুবিধার্থে ওএসডি করা হয়েছে।

এদিকে, বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের (বেপজা) সদস্য হয়েছেন অর্থবিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম।

এছাড়া অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমানকে রেলপথ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব ফৌজিয়া জাফরীনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শাহাদত হোসেনকে স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //