ICT Division

ফ্লোরার অবস্থার উন্নতি, গুজব না ছড়ানোর অনুরোধ

গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। তবে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে এবং তাকে নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ জানানো হয়েছে।

আজ শুক্রবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা পিত্ত নালীর স্টেনোসিস চিকিৎসার জন্য ইআরসিপি করার পর বিভিন্ন ধরনের জটিলতা তৈরি হয়েছিল। এ কারণে তাকে ইলেকটিভ ভেন্টিলেশনে রাখা হচ্ছে এবং ডায়ালাইসিস করা হচ্ছে। তবে আশার কথা উনি গত দুইদিন কিছুটা ভালো আছেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, তার ইউরিন আউটপুট শুরু হয়েছে। এছাড়া উনার সিটি রিপোর্টও ভালো এসেছে৷ 

এর আগে, গত ২১ আগস্ট সেব্রিনা ফ্লোরার লাইফ সাপোর্টে থাকার সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

এ প্রসঙ্গে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দের সাথে সেব্রিনা ফ্লোরার পরিবারের সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে। উনার অসুস্থতার বিষয়ে গুজব বা বানোয়াট খবর না ছড়ানোর জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো। 

প্রসঙ্গত, ২০২০ সালে করোনা মহামারি শুরু হলে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে প্রতিদিন প্রেস ব্রিফিং করতেন মীরজাদী সেব্রিনা ফ্লোরা। সেই থেকে তিনি দেশব্যাপী ব্যাপক পরিচিতি লাভ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //