খুলনায় কেন বাস বন্ধ, জানেন না স্বরাষ্ট্রমন্ত্রী

খুলনায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের আগের দিন শুরু হয়েছে দুই দিনের ‘পরিবহন ধর্মঘট’। এ কারণে খুলনায় কোনো যানবাহন প্রবেশ করতে পারছে না।

এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, ‘বাস মালিকরা কেন বাস বন্ধ করেছে সেটা আমাদের জানার বিষয় নয়। এখন পর্যন্ত আমরা সঠিক তথ্য জানি না, কেন বন্ধ করেছে।’

আজ শনিবার (২২ অক্টোবর) রাজধানীর ইস্কাটনে বিয়াম ফাউন্ডেশনে বিসিএস উইমেন নেটওয়ার্কের এজিএমে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

খুলনায় গণসমাবেশকে কেন্দ্র করে পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে- এমন অভিযোগের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যাদের গ্রেপ্তার করে, এটা নিয়মিত প্রক্রিয়ায় করছে। যাদের নামে ওয়ারেন্ট আছে, যারা ভাঙচুর করে তাদের সব সময় গ্রেপ্তার করে থাকে। সমাবেশ উদ্দেশ্য করে গ্রেপ্তার হয় না। কোনো আশঙ্কা আছে কি না মেট্রোপলিটন পুলিশ কমিশনার জানবেন। উনি এই দায়িত্বে রয়েছেন, উনি ভালো বলতে পারবেন।

তিনি বলেন, আমার জানা মতে, এমন কিছু ঘটেনি যাতে অস্থিতিশীল পরিস্থিতি হতে পারে। আমরা যতটুকু জানি, ওখানে একটা সমাবেশ হতে যাচ্ছে, পুলিশ তার নিয়মিত কার্যক্রম করে যাচ্ছে। যাতে করে সুন্দরভাবে তারা সমাবেশ করে যেতে পারে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //