ফারদিন হত্যায় এখনো অকাট্য প্রমাণ মেলেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যার বিষয়ে এখনো অকাট্য প্রমাণসহ কোনো তথ্য মেলেনি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইনস অডিটরিয়ামে নৌ-পুলিশের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ফারদিন হত্যায় এখনো অকাট্য প্রমাণসহ এমন কোনো তথ্য আমরা পাইনি। তাই এখনই কিছু বলা যাচ্ছে না। আমরা তথ্যপ্রমাণভিত্তিক কথা বলি। এখনো সে রকম বলার মতো তথ্য আসেনি। তারপরও হারুন (ডিএমপির অতিরিক্ত কমিশনার—ডিবি) হয়তো কিছু বলেছেন।

মাদকের সংশ্লিষ্টতার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ মুহূর্তে আমরা কিছু বলতে পারছি না।

এর আগে, গত শনিবার মামলা তদন্তের অগ্রগতি প্রসঙ্গে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেছিলেন, আমরা পারিপার্শ্বিকতা, বিভিন্ন বিষয় বিচার–বিশ্লেষণ করছি। আমাদের দল সব বিষয়, তথ্য ও উপাত্ত সংগ্রহ করে বিচার–বিশ্লেষণ করছে।

ফারদিন হত্যাকাণ্ডে নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়াকেন্দ্রিক অপরাধী চক্রের সদস্যরা জড়িত থাকতে পারেন, এমনটি ধরে নিয়ে তদন্ত চলছে।

প্রসঙ্গত, রাজধানীর রামপুরা থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর ৭ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ।

ফারদিন রাজধানীর ডেমরা থানার শান্তিবাগ এলাকার কাজী নূর উদ্দিন রানার ছেলে। তিনি বুয়েটের পুরকৌশল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //