শেখ হাসিনাকে ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে পঞ্চম বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিল। এক শুভেচ্ছা বার্তায় তারা জানায়, প্রধানমন্ত্রী হিসেবে পুনর্নির্বাচনের জন্য আপনাকে ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি ও ইউএস চেম্বার অব কমার্স-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অতুল কেশপ এবং ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের বোর্ড অব ডিরেক্টরসের চেয়ারম্যান স্টিভেন কোবোস এতে স্বাক্ষর করেন।  

ওই অভিনন্দন বার্তায়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গৃহীত সোনার বাংলার রূপকল্প অর্জনে দেশকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেওয়া হয়।

এতে বলা হয়, বাংলাদেশ মানব উন্নয়নের মডেল হিসেবে বিশ্ব মঞ্চে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।  

ওই বিবৃতিতে বলা হয়, ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিল এবং ইউএস প্রাইভেট সেক্টর গঠনমূলক পরামর্শ এবং ব্যস্ততার মাধ্যমে চিন্তাশীল অংশীদার হিসেবে উন্নয়নের গতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনার এবং আপনার সরকার এবং জনগণের সঙ্গে অবিচল সহযোগিতা অব্যাহত রাখবে। আমরা স্মার্ট বাংলাদেশের অবিশ্বাস্য প্রবৃদ্ধির গল্পে অবদান রাখার এবং বাংলাদেশি ও আমেরিকান জনগণের মধ্যে অংশীদারিত্বকে এগিয়ে নেওয়ার সুযোগকে স্বাগত জানাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //