বিএসএমএমইউয়ে শারদীয় শুভেচ্ছা বিনিময়

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় ও পুনর্মিলনী অনুষ্ঠান উদযাপিত হয়েছে। 

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স ও ব্রাদার, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সাথে শুভ বিজয়ার শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপাচার্য শারফুদ্দিন বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান, আদিবাসীসহ সব ধর্ম, বর্ণ ও মতের মানুষ মিলেমিশে বাস করছে। সম্প্রীতির এই ধারাবাহিকতা বজায় রাখতে হলে এবং সম্প্রীতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করতে হবে।

 অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //