বিয়ের ১২ দিনেই ভেঙে গেলো সংসার

মাত্র ১২ দিন আগে কানাডার মডেল ও অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন ভালোবেসে বিয়ে করেছিলেন প্রযোজক জন পিটারসকে। তবে বিয়ের ১২ দিন পার না হতেই বেজে উঠলো বিচ্ছেদের সুর। উৎসবের আমেজ কাটার আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারকে পামেলা অ্যান্ডারসন বলেন, ‘জনের সঙ্গে থাকতে চাই না আমি। আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আর বিয়ের কাগজ তৈরি করার প্রয়োজন হচ্ছে না।’

গত ২০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন পামেলা ও জন পিটারস। বিয়েতে উপস্থিত ছিলেন পামেলার দুই ছেলে ও পিটারের তিন মেয়ে ও সাবেক স্ত্রী ক্রিস্টিন ফোরসিথ-পিটারস। বিয়ের কাগজপত্রই এখনো ঠিক হয়নি। এরই জানা গেল তাদের সংসার ভাঙার খবর।

৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’ এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

১৯৯৫ সালে টমি লিকে প্রথম বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এরপর পামেলা বিয়ে করেন কিড রককে। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সালমানকে। তাকে দুবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি পঞ্চম বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্সকে। টিকলো না সেই বিয়েও।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //