হলিউডে পা রাখলেন হুমা কুরেশি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হুমা কুরেশি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি একক গানের ভিডিওতে কাজ করেছেন তিনি। এবার হলিউডে দেখা মিলবে এই অভিনেত্রীর। সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাক স্নাইডারের পরিচালিত ‘আর্মি অফ দ্য ডেড’ সিনেমার ট্রেইলার। এ সিনেমা দিয়েই হলিউডে পা রাখলেন হুমা কুরেশি। পরিচালককে টুইট করে ধন্যবাদ জানিয়েছেন তিনি।


কল্পনাবিজ্ঞান, অ্যাডভেঞ্চার এবং হরর থিম নিয়ে নির্মিত ‘আর্মি অফ দ্য ডেড’ সিনেমা। এটি মূলত ‘জোম্বি হেইস্ট’-র গল্প। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে হলিউড অভিনেতা ডেভ বাতিস্তাকে। সিনেমায় 'গীতানামের একজন 'জোম্বি সার্ভাইভার '-এর ভূমিকায় দেখা যাবে হুমাকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে এল পার্নেল,ওমারি হার্ডউইক,থিও রোসির মতো অভিনেতা-অভিনেত্রীদের।


সিনেমায় দেখা যাবে, পৃথিবীর এক প্রান্তে ভয়ঙ্কর এক জোম্বি অধিষ্ঠিত অঞ্চলে পড়ে থাকা ক্যাসিনোয় রয়ে গেছে ২০০ মিলিয়ন ডোলার। সেই বিরাট অঙ্কের টাকা উদ্ধারের দায়িত্ব পায় স্কট ওয়ার্ড ( ডেভ বাতিস্তা )। হাতে পড়ে থাকা অল্প সময়ের মধ্যে এই প্রাক্তন জোম্বি ওয়ারের নায়ক কীভাবে একটি টিম তৈরি করে জোম্বিদের অঞ্চল থেকে ওই টাকা উদ্ধার অভিযানে এগোলো তারই গল্প বলবে আর্মি অফ দ্য ডেড।’


চলতি বছরের ৩১ মে মুক্তি পাবে সিনেমাটি। তবে কোন হলে নয়, সিনেমাটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //