করোনা হানায় ফের বন্ধ মিশন ইম্পসিবলের শুটিং

হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজের বিশ্বখ্যাত সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘মিশন ইম্পসিবল’। বর্তমানে এই ফ্র্যাঞ্চাইজির সপ্তম কিস্তির শুটিং চলছে। তবে সিনেমার সেটে একজনের করোনাভাইরাস শনাক্ত হওয়ায় বৃহস্পতিবার (৩ জুন) থেকে এর শুটিং সাময়িক বন্ধ করা হয়েছে। 

চলচ্চিত্রটির এক মুখপাত্র এক বিবৃতিতে বলেন, নিয়মিত টেস্টে একজনের করোনা শনাক্ত হওয়ায় সিনেমার শুটিং ১৪ জুন পর্যন্ত সাময়িক বন্ধ রাখা হয়েছে। সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনা করে তারা প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করছেন।

এর আগে ডিসেম্বরে সিনেমা সংশ্লিষ্ট দু’জন সদস্য সামাজিক দূরত্ব নিয়ম মেনে না চলায় সহকর্মীদের গালিগালাজ করেছিলেন টম ক্রুজ।

সান ট্যাবলয়েডের এক অডিও বার্তায় বলা হয়েছে, যদি কেউ নিয়ম অনুসারে একজন থেকে অন্যজন কমপক্ষে দুই মিটার দূরত্ব মেনে না চলে, তবে তাকে সিনেমা থেকে বাদ দেয়া হবে বলে সতর্ক করেছেন টম ক্রুজ।

করোনার কারণে সিনেমা ইন্ডাস্ট্রির অন্য সিনেমাগুলোর মতো গত বছরের শুরুর দিকে কাজ বন্ধ রেখেছিলো সিনেমাটি। ২০২২ সালের দিকে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মিশন ইম্পসিবল সেভেন সিনেমার পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারি। সিনেমাটিতে টম ক্রুজ ছাড়া আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সিমন পেগ, হেইলি অ্যাটওয়েল প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //