বিচ্ছেদের ১৬ বছর পর চুম্বনে ফের প্রেমের উদযাপন

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ছবি : টুইটার

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ছবি : টুইটার

সাবেক যুগল ফের একে অপরের প্রেমে পড়েছেন। মার্কিন গায়িক জেনিফার লোপেজ ও অভিনেতা-পরিচালক বেন অ্যাফ্লেকের পুরনো প্রেমের নতুন উদযাপনে আপ্লুত অনুরাগীরা। 

মাস কয়েক আগেই তাদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন শোনা গিয়েছিল। মে মাসে একদা জনপ্রিয় এই জুটিকে শহরের বাইরে ছুটি কাটাতে দেখা যায়।

মন্টানার ইয়েলোস্টোনে একটি গাড়ির ভিতরে তাদের দেখে উত্তেজিত অনুরাগীরা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন। সেই ঘটনার দুইমাস পেরিয়ে যাওয়ার পর জেনিফার নিজের জন্মদিনে তাদের প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন।


গত ২৪ জুলাই ৫২ বছরে পা দিলেন জেনিফার। জন্মদিন উপলক্ষে গতকাল রবিবার (২৫ জুলাই) তিনি তার টুইটার প্রোফাইলে কয়েকটি ছবি দিলেন নিজের। তার মধ্যেই ফুটে উঠল বেন ও তার চুম্বনের ছবি। প্রেমিকার গলা জড়িয়ে ধরে তার ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন বেন।

তার সব ছবিই দর্শকের মন কাড়লেও ‘বেনিফার’র (এই নামেই ডাকা হতো তাদেরকে) ছবিটা ইতিমধ্যে নানা দেশে ছড়িয়ে পড়েছ নেটমাধ্যমের দৌলতে। অনুরাগীদের উত্তেজনা প্রকাশ পাচ্ছে টুইটার, ইনস্টাগ্রামে।


জেনিফার ও বেনের প্রেম নিয়ে এক সময়ে মাতামাতি ছিল হলিউডে। ১৯ বছর আগে তাদের প্রেমের যাত্রা শুরু। বিয়ে পাকাপাকি হয়ে যাওয়ার পরে সম্পর্ক ভেঙে যায় তাদের। ২০০২ সালে ‘গিগলি’র শ্যুটিংয়ে আলাপ বেনিফারের।

২০০৩ সালের সেপ্টেম্বরে তাদের বিয়ের তারিখ স্থির হয়। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে নির্ধারিত দিনের কিছু আগে বিয়ে হচ্ছে না বলে ঘোষণা করেন তারা। 


তারপর ২০০৪ সালে তাদের সম্পর্ক ভাঙার কথাও জানান তারা। ১৬ বছর পরে ‘ব্যাটম্যন ভার্সেস সুপারম্যান’র ব্যাটম্যান বেন ফের তার সাবেকের মন জয় করলেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //