দর্শক সমালোচক উভয়েরই প্রশংসায় ভাসছেন ক্রিস্টেন স্টুয়ার্ট

হলিউডের সোনালি চুলের মিষ্টি হাসির নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্ট। ক্যারিয়ারে প্রায় দুই যুগ পার করলেন; কিন্তু তার অভিনীত ছবির সংখ্যা ৪০টি। এর মধ্যে গণমাধ্যমের কাছে সম্প্রতি তিনি বলেছেন, মাত্র ৫টি ভালো ছবিতে অভিনয় করেছেন তিনি। এভাবেই নিজের কাজের মূল্যায়ন করেন। 

বর্তমানে দর্শক সমালোচক উভয়েরই প্রশংসায় ভাসছেন, সেখানে ডায়ানার চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি ব্রিটিশ গণমাধ্যম সানডে টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রিস্টেন স্টুয়ার্টকে প্রশ্ন করা হয়েছিল, নির্দিষ্ট করে কোন ছবিগুলো তার ভালো লেগেছে? তিনি বলেন, ‘আমি অলিভিয়ে অ্যাসায়াসের ছবি পছন্দ করি। আমার ক্রেডিট তালিকার দিকে তাকাতে হবে। তবে ভালো ছবির সংখ্যা খুবই বিরল।’

তিনি ওই সাক্ষাৎকারে এটাও জানিয়েছেন, কেন কিছু ছবি তাঁর কাছে ভালো লাগেনি। তিনি বলেন, ‘তার মানে এই নয় যে, অন্যদের সঙ্গে ছবি করার অভিজ্ঞতা খারাপ। কিছু ছবি নিয়ে আমার খেদ আছে, সেটা ছবিগুলোর ফলাফলের জন্য নয়, বরং এই জন্য যে ছবিগুলোতে কোনো মজা ছিল না। তবে যখন কোনো সিনেমার মাঝখানে বোঝা যায় যে এটি খারাপ ছবি হতে যাচ্ছে, তাহলে এর থেকে খারাপ আর কিছু হয় না। তবু ছবি শেষ না হওয়া অবধি ভালো করার চেষ্টা চালিয়ে গেছি সবাই।’

কোন ছবিগুলো ক্যারিয়ারের সবচেয়ে খারাপ ছবি? তিনি জানালেন, না, না। কোনো নির্মাতার নাম নিতে চাই না। এটা কারও সঙ্গে প্রেম করার মতো। কারও সঙ্গে প্রেম করতে গেলেন। মনে হলো, ওয়াও কী দারুণ। কী করছেন বুঝতে পারছেন না। হুট করেই মাঝপথে যেমন সেই সম্পর্ক ভেঙে ফেলা যায় না, তেমনি সিনেমার মাঝপথেও হুট করে সিনেমা ছেড়ে দেওয়া যায় না।

তবে এখন থেকে ছবি বাছাইয়ের ক্ষেত্রে বেশ সতর্ক ক্রিস্টেন স্টুয়ার্ট। কেবল সে ছবিগুলোই করবেন, যেগুলো তাঁকে অন্যরকম অভিজ্ঞতা দেবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //