১৮ বছর পর ফের একসাথে লোপেজ ও অ্যাফ্লেক

জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক; তাদের সম্পর্ক ভাঙনের পর পেরিয়ে গেছে দীর্ঘ দেড় যুগ। এই সময়ের মধ্যে তারা দু’জনেই আলাদাভাবে বিয়ে করেছেন। সংসার পেতে বেন হয়েছেন তিন সন্তানের জনক, আর জেনিফার হয়েছেন দুই সন্তানের মা।

২০১৪ সালের পর থেকে ফের সিঙ্গেল জেনিফার লোপেজ, আর ২০১৮ সালে বিচ্ছেদ হয়ে যায় বেন অ্যাফ্লেকেরও। এবার তাই পুরনো সঙ্গীর কাছেই ফিরলেন তারা। হ্যাঁ, বিয়ে করতে চলেছেন জেনিফার ও অ্যাফ্লেক। ইতোমধ্যে তারা বাগদানও সেরে ফেলেছেন।

হলিউডের তুমুল জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। ২০০৩ সালে ক্রিস জুডের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা বেন অ্যাফ্লেকের প্রেমে পড়েন তিনি। কয়েক মাস প্রেমের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তবে ২০০৪ সালে বিয়ের আগ মুহূর্তে সম্পর্ক ছিন্ন করেন তারা।

সেই ভাঙা সম্পর্কই জোড়া দিলেন ফের। নিজের অফিসিয়াল ওয়েবসাইটে লোপেজ এ বিষয়ে স্পষ্ট ঘোষণা দিয়েছেন। এছাড়া গণমাধ্যমের কাছে তার মুখপাত্রও বাগদানের খবরটি নিশ্চিত করেছেন।

শোনা যাচ্ছে, গত বছরের মে মাসে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের মধ্যে ফের ঘনিষ্ঠতা তৈরি হয়। তারা একসঙ্গে নানান জায়গায় হাজির হন। এরপর থেকেই গুঞ্জন চলছিল। কয়েকদিন আগে জেনিফারের হাতে আঙটি দেখার পর গুঞ্জন জোরালো হয়। শেষ পর্যন্ত গায়িকা-অভিনেত্রী নিজেই স্বীকার করে নিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //