অ্যাভাটার টু: টিজার প্রকাশ, মুগ্ধ দর্শক

দুনিয়া কাঁপানো বৈজ্ঞানিক কল্পকাহিনী নির্ভর সিনেমা ‘অ্যাভাটার’। ২০০৯ সালে প্রথম কিস্তির পর কেটে গেছে ১৩ বছর। এবার এই সিনেমার দ্বিতীয় কিস্তি নিয়ে আসছেন পরিচালক জেমস ক্যামেরন।

আগামী ডিসেম্বর মাসে মুক্তি পেতে যাচ্ছে অ্যাভাটার সিরিজের দ্বিতীয় ছবি ‘অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার’। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার।

১ মিনিট ৩৮ সেকেন্ড দৈর্ঘ্যের এ টিজারে চমক দিয়েছেন পরিচালক। দেখা মিলেছে সেই জেক, নেয়তিরি ও তাদের সংসার। সাগর ড্রাগন দেখতে কেমন তাও দেখিয়েছেন এই নির্মাতা। 

সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে টিজারটি ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে। টিজারটি দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। অ্যাভাটারের ভেরিফাইড ফেসবুকে ট্রিজার প্রকাশের অল্প সময়ের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

পুরো টিজারে কথা রাখা হয়েছে একটি। সেটি হলো, ‘আমি একটা কথাই জানি, আমরা যেখানেই যাই, এই পরিবারটিই আমাদের দুর্গ।’

ধারণা করা হচ্ছে, পরিবারকে বেশ গুরুত্ব দেয়া হবে এবারের পর্বে। এ ছাড়া সিনেমার নাম এবং টিজার দেখে এও ধারণা করা হচ্ছে যে এবারের পর্বের গল্প সাজানো হয়েছে পানি ও তার ভেতরে থাকা জীবনশক্তি নিয়ে।


ছবিটিতে অভিনয় করেছেন জো সালদানা, স্যাম ওর্থিংটন, সিগোর্নি ওয়েভার, স্টিফেন ল্যাং, ক্লিফ কার্টিস, জোয়েল ডেভিড মুর, সিসিএইচ পাউন্ডার, এডি ফালকো, জিমেইন ক্লিমেট ও কেট উইন্সলেট।

উল্লেখ্য, অ্যাভাটার ছবির আরও তিনটি সিক্যুয়েল আসবে যথাক্রমে ২০২৪, ২০২৬ ও ২০২৮ সালে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //