‘আপাতত বিদায় নিচ্ছি’!

করোনা ভাইরাস মহামারি এবং জাস্টিন বিবারের অসুস্থতার কারণে এ নিয়ে ৫ বার স্থগিত করা হয়েছে ওয়ার্ল্ড ট্যুর। চলতি বছরের জুনে বিবার জানান, তিনি র‍্যামজি হান্ট সিনড্রোম নামক একটি রোগে ভুগছেন, যার কারণে তার মুখের একাংশ প্যারালাইজড হয়ে গিয়েছিল।


নিজের স্বাস্থ্যের দিকে গুরুত্ব দিতে ‘জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর’ থেকে বিরতি নেওয়ার এক মাস পরে কানাডিয়ান গায়ক জাস্টিন বিবার জানিয়েছেন, আগামী ছয় মাসের মধ্যে মঞ্চে ফিরে যাওয়ার কোনো সম্ভাবনা নেই তার। বিবারের এই ট্যুর ২০২৩ সালের মার্চে পোল্যান্ডে গিয়ে শেষ হওয়ার কথা থাকলেও, এখন তা পুনরায় শুরুই হবে ওই সময়ে।

গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় বিবারে পোস্ট থেকে জানা যায়,গত সেপ্টেম্বরের একেবারে শুরুর দিকে রিওতে শেষবার পারফর্ম করেছিলেন এই তারকা৷ কিন্তু জাস্টিস ওয়ার্ল্ড ট্যুরের বাকি শোগুলো আগামী বছরের ২৫ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিবার লিখেছিলেন, ‘আমাকে এখন নিজের স্বাস্থ্যের দিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে। সে কারণে আমি আপাতত বিদায় নিচ্ছি।’


একাধিকবার স্থগিত হওয়ার পর গত জুলাইয়ে জাস্টিস ওয়ার্ল্ড ট্যুর আবার শুরু করেছিলেন ২৮ বছর বয়সী বিবার। এ নিয়ে পঞ্চমবারের মতো ১৩০ দিনের এই ট্যুরটি স্থগিত করতে হলো 'স্যরি' গায়ককে।

গত জুনে বিবার র‍্যামজি হান্ট সিনড্রোমে আক্রান্ত হওয়ার কথা জানানোর পরপরই বিশ্বজুড়ে ভক্তদের মধ্যে তোলপাড় শুরু হয়ে গিয়েছিল। এক পর্যায়ে নিজের আংশিক প্যারালাইজড চেহারার ভিডিওও প্রকাশ করেছিলেন বিবার; জানিয়েছিলেন, একজন গায়কের পক্ষে এ অবস্থা মেনে নেওয়া কতটা কঠিন।

গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) দেওয়া ঘোষণায় বিবার ইউরোপে ৬টি শো করেছেন বলে উল্লেখ করেন। তিনি বলেন, ‘আমার যা কিছু ছিল সবই দিয়ে দিয়েছি, কিন্তু এর ফলে আমার নিজের ওপর খুব বাজে প্রভাব পড়েছে।’ 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //