অশ্লীল দৃশ্যে অভিনয়ের জন্য ছেলেকে হারান অভিনেত্রী

মাত্র ১৬ সেকেন্ডের অশ্লীল দৃশ্যে অভিনয়ের জন্য ছেলেকে নিজের কাছে রাখার অধিকার হারান হলিউড অভিনেত্রী শ্যারন স্টোন। ২০০৪ সালে এ ঘটনায় মানসিকভাবে বেশ ভেঙে পড়েন তিনি। এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাকে। বর্তমানে তার সেই ছেলের বয়স ২২।

আমেরিকান নির্মাতা পল ভারহোভেনের ‘বেসিক ইনস্টিঙ্কট’ সিনেমার সেই ১৬ সেকেন্ডের দৃশ্যে দেখা গিয়েছিল, পুলিশি জেরার সময় পায়ের ভাঁজ খুলে অন্য ভাবে বসছেন শ্যারন। এ সময় তার নিম্নাঙ্গ প্রকাশ্যে আসে। এমন সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য বাহবা কুড়ান তিনি। তবে ব্যক্তিজীবনে বেশ ভোগান্তিতে পড়তে হয় তাকে।

শ্যারনের ভাষ্যমতে, এখন টেলিভিশনে অহরহ পোশাকহীন দৃশ্য দেখা যায়। কিন্তু সে সময় ক্যাথরিন ট্রামেল চরিত্রটি করে আমি আমার সন্তানের ভরণপোষণের অধিকার হারিয়েছিলাম। সিনেমার চরিত্র দিয়ে আমার অভিভাবকত্ব নির্ধারণের চেষ্টা চলেছে! বিচারক আমার সন্তানকে জিজ্ঞেস করেছিলেন, ‘তুমি কি জানো, তোমার মা অশ্লীল সিনেমায় কাজ করে?’ মানসিক যন্ত্রণা সামলাতে না পেরে চিকিৎসকের দ্বারস্থ হয়েছিলাম।

প্রসঙ্গত, ২০০০ সালে ছেলে রোয়ানকে দত্তক নেন শ্যারন ও তার প্রাক্তন স্বামী ফিল ব্রনস্টেইন। ২০০৩ সালে বিবাহবিচ্ছেদের আবেদন করেন তারা। ছেলেকে নিজের কাছে রাখার পূর্ণ অধিকার চেয়েছিলেন শ্যারন। কিন্তু তিনি সেই অধিকার পাননি। তাকে শুধু ছেলের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়েছিলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //