কেনো উইলেমকে ২০ বার চড় মেরেছেন এমা স্টোন

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমা স্টোন। ২০০০ সালে দ্য উইন্ড ইন দ্য উইলোস মঞ্চ নাটকে শিশু শিল্পী হিসেবে স্টোনের অভিনয় জীবন শুরু হয়। তিনি টেলিভিশন অভিনয় শুরু করেন ২০০৪ সালে ভিএইচওয়ান চ্যানেলের ইন সার্চ অফ দ্য নিউ পার্ট্রিজ ফ্যামিলি দিয়ে। তিনি ২০১৫ সালে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন।  একাডেমি পুরস্কার, বাফটা পুরস্কার, গোল্ডেন গ্লোব পুরস্কার এবং ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে ভল্পি কাপ লাভ করেছেন হলিউডের এ অভিনেত্রী।

বর্তমানে ইয়োরগোস ল্যান্থিমোস পরিচালিত ‘অ্যান্ড’-এ স্টোন এবং ড্যাফোকে সিনেমার কাজ শেষ করেছেন স্টোন। আর সে সিনেমার শুটিং করতে গিয়ে এক কাণ্ড করে বসলেন স্টোন। শুটিং স্পটে ২০ বার চড় মারলেন সহ অভিনেতা উইলেম ড্যাফোকে। অবাক করা বিষয় হলো উইলেম ড্যাফো নিজেই অভিনেত্রীকে এমনটা করতে আশ্বস্ত করেছিলেন। সম্প্রতি নিউ ইয়র্কের এক সংবাদ মাধ্যমে এ ঘটনাটি প্রকাশ করেছেন ইয়োরগোস ল্যান্থিমোস।

সিনেমাটিতে একটি দৃশ্যে ৩৪ বছর বয়সী এমা স্টোন ক্যামেরার ওপাশে থাকা ৬৭ বছর বয়সী অভিনেতা ড্যাফোকে চড় মারেন। কিন্তু ড্যাফো তার সহ-অভিনেত্রীর দৃশ্যটি ফুটিয়ে তুলতে বাস্তবে ২০টি থাপ্পড় খেয়েছেন, যাতে অ্যাকশনটিকে পর্দায় আরো বিশ্বাসযোগ্য দেখায়।

এ বিষয়ে জানিয়েছেন উইলেম ড্যাফোর প্রশংসা করে স্টোন বলেছেন, ‘উইলেম ড্যাফো অসাধারন একজন অভিনেতা। তিনি অন্যদের মতো নন। সেটে তিনি দারুণ সহায়তা করেন। অনেক কিছুই শেখার আছে তার কাছে।’

আসন্ন এই চলচ্চিত্রটির প্লটটি এখনো গোপন রাখা হয়েছে। তবে ২০২২ সালের অক্টোবরে টাইমসের একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল যে সিনেমাটির শুটিং নিউ অরলিন্সে শেষ হয়েছে। এতে আরও অভিনয় করছেন জেসি প্লেমন্স, জো অ্যালউইন, মার্গারেট কোয়ালি এবং হং চাউ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //