জনি ডেপকে ১ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দিলেন অ্যাম্বার হার্ড

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জয়ী হওয়ার পর জরিমানার ১ মিলিয়ন ডলার অর্থ হাতে পেয়েছেন হলিউড তারকা জনি ডেপ। মামলায় অ্যাম্বার হার্ডকে ১ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছিলেন আদালত। এক বছর পর সেই অর্থ হাতে পেলেন তিনি।

রাডার অনলাইন অনুসারে, হার্ডের আইনজীবীদের দায়ের করা আদালতের নথি অনুসারে ‘অ্যাকোয়াম্যান’ তারকা তার বীমা কম্পানির সহায়তায় ১ মিলিয়ন অর্থের বন্দোবস্ত করেছেন।

হার্ড তার প্রাক্তন স্বামী ও ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’খ্যাত অভিনেতার বিরুদ্ধে মানহানির মামলা হেরেছে যখন জুরি জানতে পেরেছেন যে তিনি প্রকৃতপক্ষে গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ দিয়ে তারকার মানহানি করেছেন। ছয় সপ্তাহের বিচার শেষ হওয়ার পর অ্যাম্বারকে মামলার নিষ্পত্তির জন্য ১৫ মিলিয়ন ডলার, যার মধ্যে ১০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ হিসেবে এবং শাস্তিমূলক ৫ মিলিয়ন ডলার দিতে বলা হয়েছিল।

তবে হার্ড ডেপকে ১ মিলিয়ন ডলার দিতে রাজি হওয়ায় রায় ঘোষণার পর একটি মীমাংসা হয় দুজনের, কিন্তু হার্ডের বীমা কম্পানি তার পক্ষ থেকে নিষ্পত্তির ফি দিতে অস্বীকার করে। নিউইয়র্ক মেরিন এবং জেনারেল ইনস্যুরেন্স কম্পানি জানায় যে তারা ফি প্রদান করবে না। কারণ, অভিনেত্রী তার স্বামীর বিরুদ্ধে মানহানি মামলা করে একটি ইচ্ছাকৃত এবং অপরাধমূলক আচরণ করেছেন।

এদিকে ডেপের প্রাক্তন আইনজীবী ক্যামিল ভাসকেজও পিপল ম্যাগাজিনের সঙ্গে একটি সাক্ষাৎকারে নিশ্চিত করেছেন যে হার্ড সেটেলমেন্ট ফি পরিশোধ করেছেন। তিনি জানান, ‘আমি এটি স্পষ্ট করতে চাই, মিসেস হার্ড মিস্টার ডেপকে অর্থ প্রদান করেছেন।’

প্রসঙ্গত, জনি এবং অ্যাম্বার ২০১৫ সালে তাদের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একটি গোপন অনুষ্ঠানে বিয়ে করেছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //