ডেট করতে পুরো রেস্তোরাঁ ভাড়া করলেন টম ক্রুজ

হলিউড তারকা টম ক্রুজের আবেদন বিশ্বব্যাপী। বিশ্বের অগণিত নারীর স্বপনে তার বসবাস। জনপ্রিয় এই অভিনেতা সিনেমার পর্দায় এম আই এজেন্ট হিসেবে যেমন জনপ্রিয় তেমনি ব্যক্তি জীবনেও তিনি বহুল আলোচিত। তাকে জড়িয়ে নানা সময়ে নানাজনের নাম প্রকাশ্যে এসেছে। বর্তমানে টম ক্রুজের সাথে এলসিনা খায়রোভার নাম শোনা যাচ্ছে। কিছুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন খবরের শিরোনামে। সম্প্রতি কথিত এই প্রেমিকার সঙ্গে ডেটিংয়ের জন্য রেস্তোরাঁর পুরো একটি ফ্লোর ভাড়া করেছেন টম ক্রুজ।

সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, এলসিনা খায়রোভার সঙ্গে লন্ডনের অন্যতম বিলাসবহুল রেস্তোরাঁ নোভিকভ রেস্টুরেন্টে ডিনারে গিয়েছিলেন টম ক্রুজ। সেখানে তিনি একটি সম্পূর্ণ ফ্লোর ভাড়া নিয়েছিলেন। এক প্রত্যক্ষদর্শীর ভাষ্যমতে, টম ক্রুজ ও খায়রোভার সম্পর্ক যে খুব গভীর তা তাদের দেখেই মনে হয়েছে। টম ক্রুজ যে খায়রোভার প্রেমে বেশ মজেছেন তা সুস্পষ্ট। একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসেছিলেন। খায়রোভা পরেছিলেন ঝকমকে পোশাক। সঙ্গে কালো রঙের ফার কোট। টম ক্রুজের নিরাপত্তারক্ষীরা অভিনেতার কাছেই ছিলেন।

আরও জানা গেছে, টম ক্রুজ অর্ডার করেছিলেন লবস্টার, সি ফুট এবং সুশি। নানা ধরণের ফেন্সি মকটেইল ছিল খাবারের সাথে। রেস্তোরাঁর যেই কর্মী খাবার পরিবেশন করেছেন, তাকে ১০০ ডলার বখশিশও দিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, ৩৬ বছর বয়সী সাবেক মডেল এলসিনা একজন বিশিষ্ট রাশিয়ান এমপির কন্যা। এছাড়া তিনি ধনকুবের দিমিত্রি টেস্টকভের সাবেক স্ত্রী।

উল্লেখ্য, টম ক্রুজ এর আগে মিমি রজার্স, নিকোল কিডম্যান এবং কেটি হোমসকে বিয়ে করেছিলেন। এছাড়াও অভিনেত্রী হেইলি অ্যাটওয়েল, গায়িকা শের, মেলিসা গিলবার্টসহ আরও অনেক তারকার সাথে প্রেমের সম্পর্ক ছিল তার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //