‘টপ গান-থ্রি’ সিনেমাতেও থাকছেন টম ক্রুজ

সর্বশেষ ২০২২ সালে পর্দায় আসে মিশন ইম্পসিবল খ্যাত হলিউড তারকা টম ক্রুজের ‘টপ গান’ সিনেমার সিক্যুয়াল ‘টপ গান: ম্যাভেরিক’। সিনেমার প্রথম কিস্তির মতোই দ্বিতীয় কিস্তিতেও দুর্দান্ত সাড়া ফেলে বক্স অফিসে। এবার ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় কিস্তি আনতে চলেছেন টম ক্রুজ। প্যারামাউন্ট পিকচার্স ‘টপ গান থ্রি’-এর নির্মাণের ঘোষণা করেছে।

টনি স্কট পরিচালিত ১৯৮৬ সালের চলচ্চিত্রটি টমের ক্যারিয়ারের একটি যুগান্তকারী চলচ্চিত্র। শুধু তাই নয়, ছবিটি সেরা সাউন্ডের জন্য ওই বছর অস্কার জিতেছিল। এর ৩৬ বছর পর টম পুনরায় নিয়ে আসেন সিনেমাটির সিক্যুয়েল ‘টপ গান: ম্যাভেরিক।’ ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বিশ্বব্যাপী দেড় বিলিয়নের কাছাকাছি আয় করে এবং আবারও টম ক্রুজের তারকা শক্তি প্রদর্শিত হয় বিশ্বব্যাপী। এবার পালা তৃতীয় কিস্তির।

ডেডলাইনের সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, বিখ্যাত ওয়ার্নার ব্রোসের সঙ্গে একটি বছরব্যাপী চুক্তি স্বাক্ষর করেছেন টম ক্রুজ। এরই মাঝে প্যারামাউন্টের সঙ্গে ‘টপ গান-থ্রি’-এর ঘোষণা টম ভক্তদের জন্য দারুণ সুসংবাদই বটে। জানা গেছে, চলচ্চিত্রটি নির্মাণের একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে তবে একটি বিষয় নিশ্চিত যে, টম ক্রুজ ক্যাপ্টেন পিট ‘ম্যাভারিক’ মিচেলের চরিত্রে ফিরবেন, যিনি একজন প্রাক্তন পাইলট এবং সিনেমার প্রধান চরিত্র।

টম ক্রুজ ছাড়াও ম্যাভেরিকের প্রয়াত বন্ধু নিক গুজ ব্র্যাডশর ছেলে ব্র্যাডলি ‘রোস্টার’ ব্র্যাডশ চরিত্রে ফিরবেন মাইলস টেলার। গ্লেন পাওয়েল এবং লেফটেন্যান্ট জেক ‘হ্যাংম্যান’ সেরেসিনও আসন্ন সিনেমাটিতে ফিরতে পারেন বলে জানা গেছে।

সিনেমাটির চিত্রনাট্য এখনো চূড়ান্ত করা হয়নি, তবে লেখক এহরেন ক্রুগার এটির প্রথম খসড়া তৈরি করছেন, যিনি ‘টপ গান: ম্যাভেরিক’-এর সহ-লেখক ছিলেন। প্রযোজক জেরি ব্রুকহেইমার এবং ডেভিড এলিসন ‘টপ গান ৩’-এর প্রযোজক হিসেবে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে এবং পরিচালক জোসেফ কোসিনস্কি তৃতীয় কিস্তিও পরিচালনা করতে পারেন।

ডেডলাইন-এর রিপোর্ট অনুযায়ী, টম ক্রুজ তাঁর চলচ্চিত্র ‘মিশন: ইম্পসিবল ৮’-এর শুটিং নিয়ে ২০২৫ সালের মে পর্যন্ত ব্যস্ত থাকবেন। এর পরে তিনি ‘টপ গান থ্রি’-এর শুটিং শুরু করতে পারেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //