চূড়ান্ত বিচ্ছেদের পথে ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি

হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। লম্বা একটা সময় প্রেমের সম্পর্কে থাকার পর বিয়ে করেন তারা। তবে খুব বেশিদিন টেকেনি তাদের সেই সংসার। বিয়ের দুই বছরের মাথায় বেজে ওঠে বিচ্ছেদের সুর।

২০১৬ সালে বিচ্ছেদের জন্য আবেদন করেন ব্র্যাড-জোলি। অবশেষে ডিভোর্স ফাইল করার ৮ বছরের মাথায় চূড়ান্ত বিচ্ছেদের পথে এই দম্পতি। সম্প্রতি আদালতে ফাইন্যান্সিয়াল ডকুমেন্টস জমা দিয়েছেন ব্র্যাড-জোলি। আইনগত বিচ্ছেদের জন্য এটি ছিল চূড়ান্ত পদক্ষেপগুলোর একটি।

জানা গেছে, গেল দুই বছর ব্র্যাড-জোলির আইনি লড়াইয়ে তেমন কোনো অগ্রগতি হয়নি। দুজনের কাছেই একাধিকবার অর্থনৈতিক ডকুমেন্টস চাওয়া হলেও সাড়া পাওয়া যায়নি। অবশেষে ডকুমেন্টসগুলো জমা দিলেন তারা। ব্যক্তিগত জীবনে ব্র্যাড-জোলির ছয় সন্তান। তারা হলেন- ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ দুই সন্তান নক্স ও ভিভিয়েন বর্তমানে মায়ের সঙ্গেই আছে। ডিভোর্সের পাশাপাশি সন্তানদের হেফাজত চুক্তি নিয়েও চলছিল আইনি লড়াই। 

প্রসঙ্গত, সিনেমায় কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন ব্র্যাড ও জোলি। এরপর দীর্ঘ ১০ বছর চুটিয়ে প্রেম করেন তারা। ২০১৪ সালে আইনিভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পরই হাঁটেন বিচ্ছেদের পথে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //