কেমন যাবে আপনার আজকের দিন

রাশি নিয়ে নানা মত ও বিশ্বাস রয়েছে। কেউ রাশি বিশ্বাস করেন, কেউ করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই কেমন যাবে আপনার আজকের দিন? 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সকালের দিকে অন্যের কাছে খুব গুরুত্ব পাবেন। বাইরের কারো সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদ হতে পারে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ সংক্রান্ত বিষয়ে আলোচনা। ব্যবসায় বাড়তি কোনো বিষয় নিয়ে চিন্তা। বাবার জন্য খরচ বাড়তে পারে। অফিসে কারো সঙ্গে তর্কের আশঙ্কা। আর্থিক চাপ বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি। আর্থিক ব্যাপারে সুবিধা আসতে পারে। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার যোগ রয়েছে। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতি। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। প্রেমের জন্য কোনো যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। বাইরের অশান্তি ঘরে আসতে পারে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

প্রিয় জনের কাছে থেকে ভালবাসা পেতে পারেন। দাঁতের যন্ত্রণা নিয়ে চিন্তা। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় কর্মচারীর সঙ্গে বিবাদ। বন্ধুর জন্য কোনো কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য নিজের ক্ষতি। আশা পূরণ হওয়ায় আনন্দ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

খারাপ কাজের জন্য বদনামের আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়বে। চিকিৎসার জন্য খরচ বাড়বে। ধারালো যন্ত্র থেকে সাবধান। কর্মস্থানে কোনো বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা থাকবে। অফিসে কোনও কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে। কোমরের সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

নিজের ভুল কাজের জন্য আজ বিবাদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি হওয়া নিয়ে চিন্তা থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে স্ত্রীর সঙ্গে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও ক্ষত বাড়তে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অনেক দিনের কোনো আশা পূর্ণ হতে গিয়ে বাধা আসবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হবে। হঠাৎ ভাল কিছু খাওয়ার জন্য খরচ। ভাল কাজের জন্য সম্মান পাবেন। অফিসে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি সাহায্য পাবেন না। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

গঠনমূলক কোন কাজের উন্নতি বাড়তে পারে। কোন প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি ভালবাসার জন্য কষ্ট পেতে হবে। কোনো ছোট অশান্তি পুলিশ পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। আজ সারা দিন কথা কম বলা দরকার। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সন্তানের পড়াশোনার জন্য নতুন চিন্তা ভাবনা। বেকারদের আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদের আশঙ্কা। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। অর্থ নিয়ে চাপ বাড়তে পারে। শিল্পীদের সময় খুব ভাল। প্রেমে আনন্দ পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সকালের দিকে বাবার শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। গুরু জনের সাহায্যে সংসারের সমস্যা থেকে উদ্ধার। জমি কেনাবেচা নিয়ে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। বহু পরিশ্রমের খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

জমি কেনাবেচা নিয়ে কিছু সমস্যা হতে পারে। পেটের সমস্যার জন্য কর্মস্থানে সময় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারবেন। চেষ্টার সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা। ফাটকা ব্যবসায় লাভ হবে কিন্তু খুব সাবধান। আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আজ বিদেশে থাকা কারো বিপদের খবর পেয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। মানসিক চাঞ্চল্য ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল যোগাযোগ আসবে। গবেষণায় আজ সাফল্য মিলতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। অফিসে আজ বেশি তর্ক না করাই ভাল হবে। ভুল কোনো কাজের অনুশোচনা হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অপরের দুঃখে আপনার কষ্ট বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে অশান্তি হতে পারে। দুপুরের পরে ভালো কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরু জনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য মিলতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ হতে পারে। খরচ বেড়ে যাওয়ায় সঞ্চয় ঠিক থাকবে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //