রাশিফল: কেমন যাবে আপনার আজকের দিন?

রাশি নিয়ে নানা মত ও বিশ্বাস রয়েছে। কেউ রাশি বিশ্বাস করেন, কেউ করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সকাল থেকে শরীরে চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধ। অযথা কোনো কাজে জড়িয়ে পরতে পারেন। ব্যবসার উন্নতির জন্য কোনো চেষ্টা। অর্থ ভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যপারে অশান্তি  আসতে পারে সতর্ক থাকুন। আজ মনে একটু আনন্দ ভাব বাড়তে পারে। নিজের মতে চলবার জন্য অশান্তি বৃদ্ধি। শুভ কাজে বাধা  বাড়তে পারে। বাঁকা পথে আয় না করা ভালো।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কোন সুন্দর পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের ভালো কাজের জন্য কর্ম স্থলে পদন্নোতি। ব্যবসা পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতোবিরোধ। পুরনো ঋণ শোধ হতে বাধা সন্তানের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোন ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে  বিবাদ বাধতে  পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ভ্রমনে কোনো কিছু হারানো জন্য বিপদ বৃদ্ধি। প্রিমিকার সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ কষ্টে কাটবে। আসে পাশের সব লোক আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ সকাল থেকে খরচ জন্য চাপ থেকবে। গুরুজনদের সু উপদেশে ব্যবসায় শ্রীবৃদ্ধি হতে পারে। চাকরি ক্ষেত্রে নিজের দোষে অপরিস্থিতির স্বীকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। উচ্চপদস্ত চাকুরীর যোগ দেখা যাচ্ছে।বাড়িতে শুভ কাজের জন্য অর্থ খরচ। সম্পতি ব্যপারে কোনও আইনের সাহায়্য নিতে হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। নিজের ভুল শিকার করার ফলে সংসারে শান্তি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। আকাশ পথে ভ্রমন না করাই ভাল হবে।  বিশেষ উচ্চ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে অর্থ নষ্ট। চিকিৎসা জনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসার দিকে কোনো নতুন চিন্তা না করা ভালো। বড় ছেলের  সাথে কোনো বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রুমনের আলোচনা আজ বন্ধ রাখুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কাজের ভুলের জন্য মালকের কাছে অপমানিত হতে হবে। সন্তানের দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। সহকর্মী সঙ্গে শত্রুতা হবার সম্ভাবনা। ভালো কাজের পরিপেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি না করা ভালো। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক আসুস্থতা আসবে। কোনো ব্যাপারে পুলিশের অশান্তি জড়িয়ে পরতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সকাল দিকে হাঁটুর যন্ত্রনা বাড়তে পারে। আজ মহাজনের নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ। প্রেমে আপনার কিছু ভুল হতে পারে। স্ত্রীর কোনো ভুলের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। আত্মীয় সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনার মুখের মধুর কথার জন্য আসান্তি থেকে রক্ষা। আজ আপনি নতুন কোনো ব্যবসার কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বিচার করে করতে হবে। সংসারের দিকে সুখ শান্তি বজায় থাকবে না। কোনো লভে পা দেবেন না। আজ আপনার কোনো উদ্দ্যেশ্য সিদ্ধি হতে পারে। সকালের দিকটা ভাল চললেও সন্ধ্যা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর প্রয়োজন। ছোটখাটো বিষয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রেমের ব্যপারে কোনো চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ খরচ কটু বেশি হতে পারে। খরচের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনো অতিথি নিয়ে চিন্তা। মাত্রাছাড়া নেশা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত লাভের আশায় ব্যবসায় ঝামেলার সৃষ্টি হতে পারে। গবেষণায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অনেক দিনের পুরাতন ইচ্ছা পুরণ হতে পারে। চাকুরির জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করতে পারেন। ভ্রমনের পরিকল্পনায় এখন বন্ধ রাখা ভালো হবে। অজথা কথা বলার জন্য ঝামেলার সন্মুখিন হতে পারেন। গাড়ি থেকে বিপদ। অতিরিক্ত রাগ জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুড়নো রোগের উৎপাত।বাড়তি কোনও খরচ চিন্তা বৃদ্ধি করবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বিদেশে যাবার কথা বার্তা ভেস্তে যেতে পারে। বাড়িতে কোনো ভালো খবর নিয়ে আনন্দ। পরিবারে কলহ বাধতে পারে আজ। আইনি কোনো কাজ প্রচুর খরচ।চাকুরির কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মিয় লোক থেকে  শত্রুতা। কর্ম স্থানে আনেক দিন বাদে নিজের মনের কথা বলতে পারবেন। ব্যবসার দিকে কোনো বিষয় নিয়ে ঝামেলা। পেটের কোনো রোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মুখের কোনো সমস্যা বাড়তে পারে। গুরুজনের কাছ থেকে কোনো আঘাত। বাড়িতে দুঃখ জনক কিছু ঘটতে পারে। ব্যবসার জন্য লাভ বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পেতে দেরি। লেখকদের জন্য খুব ভাল সময়। চাষাবাদের সঙ্গে যুক্তদের দিনটি ভালো। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //