রাশিফল: কেমন যাবে আপনার আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না।তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন। গুরু জনদের বাধ্য থাকার চেষ্টা করুন। আজ সংগীতের প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। বাবার সঙ্গে অশান্তি বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

নীতিগত দিক দিয়ে আজ উন্নতি হবে। অকারণ আজ কারো সঙ্গে তর্ক হতে পারে। ভাই বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে।

খুব পুরনো কোনো দামি জিনিস আপনার হাতে আসতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়বে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুপাখির দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সকাল থেকে শরীরে সমস্যা বাড়তে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও হবে প্রচুর। উচ্চবিদ্যায় অনেক দূর এগোতে পারবেন। যে কোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থ ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনো রকম অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয় করতে পারবেন। গুপ্ত রোগ থাকলে তা ফেলে না রাখাই শ্রেয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ কোনো যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

অপরের কোনো কথা মানসিক কষ্ট বাড়াতে পারে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বিদ্যার্থীদের জন্য ভাল ফল পাওয়ার শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্মে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তি। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা আছে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সকালের দিকে বাড়তি কিছু খরচ হতে পারে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে যা আপনার মনে সংশয়ের সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভালো। চোখের সমস্যা হতে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারো বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন। জলপথে ভ্রমণের যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কোমরের নীচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনি কোনো মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। ব্যবসা বা কর্মক্ষেত্রে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয় করতে পারেবন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

চাকরির ব্যাপারে নতুন কিছু চেষ্টা করতে হবে। অনেক দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া বিশেষ প্রয়োজন। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভালো। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আজ ব্যবসায় একটু সাবধান থাকা দরকার। আজ নিজের বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে পারবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। গরিবদের কিছু দান করুন। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। প্রেমের সম্পর্ক ভাল চললেও বিবাদের আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্ত্রীর জন্য অবসাদ বাড়তে পারে। হস্তশিল্পের জন্য নতুন কোনো  প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে কোলাহল। বাড়ি সাজানোর জন্য খরচ হবেয় অফিসে উন্নতির যোগ রয়েছে। প্রিয় জনের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে প্রথমে একটু  চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মধুর কথা বলবার জন্য সুনাম বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি। বন্ধু বাড়তে পারে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //