রাশিফল: কেমন যাবে আপনার আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না।তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য চেষ্টা করুন। অর্থ ভাগ্য মধ্যম প্রকার। আজ মনে একটু বিষণ্ণ ভাব থাকতে পারে। নিজের মতে চলবার জন্য অশান্তি বাড়বে। শুভ কাজে বাধা আসতে পারে। বাঁকা পথে আয় না করাই ভাল। কাজে বাধা আসবে। অফিসে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের জন্য নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট পেতে পারেন। ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়বে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

খাবারের জন্য খরচ বাড়তে পারে। কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বা বোনের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ উদ্ধার। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ আনন্দে কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি কোনও ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

গুরু জনদের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির স্বীকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্ত চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির ব্যাপারে আইনি সাহায্য নিতে হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যবসায় দারুন অর্থ প্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি। গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসায় নতুন চিন্তা ভাবনা আসতে পারে। বাবার সঙ্গে ছোটখাটো বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

স্ত্রীর জন্য ব্যবসায় ভাল কিছু হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজের বদলে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় আসবে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করতে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাজের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বাড়বে। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনার কোনো খারাপ কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনো সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারো প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিক ভাল চললেও বিকেলটা খুব একটা ভালো নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সম্পত্তির ব্যাপারে কোনো চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি থাকতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তির আশঙ্কা। বাড়িতে নতুন কোনো অতিথি আসতে পারে। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো উচ্চাশার জন্য মানসিক যন্ত্রণা বাড়বে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধার আশঙ্কা। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলা হতে পারে। জলপথে বিপদের আশঙ্কা। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়বে। বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি করবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। দাম্পত্য কলহ নিয়ে চিন্তা থাকবে। আইনি বিষয় থেকে সাবধান থাকুন। ব্যবসা সংক্রান্ত কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। আত্মীয়রা শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় কোনো বিষয় নিয়ে ঝামেলার আশঙ্কা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

উঁচু জায়গা থেকে পড়ে যাওয়ার আশঙ্কা। প্রিয় জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বাড়িতে আনন্দের ঘটনা ঘটতে পারে। ব্যবসায় লাভ বাড়বে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারা দিন খুব সমঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। সংগীতের সঙ্গে যুক্তদের দিনটি ভালো। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে হতে পারে। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //