রাশিফল: কেমন যাবে আজকের দিন?

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। তবে তর্ক বিতর্ককে দূরে রেখে চলুন জেনে নিই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কেমন যাবে আপনার আজকের (১৮ মে) দিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শত্রুর জন্য ভয়। চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধু বিবাদ। প্রিয়জনের জন্য মনোকষ্ট বৃদ্ধি। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। আজ ব্যবসার দিকটি শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

খেলাধুলায় নাম করার ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের ব্যবহারে মানসিক ক্লেশ। পুরনো পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারো সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বন্ধু আজ আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলাসংক্রান্ত বিপত্তি। আজ কর্মের জায়গায় ক্থার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। মায়ের সঙ্গে  বিবাদ। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আজ কোনো কাজের শুরু খুব ভালো হবে না। কর্মের দিকে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ রয়েছে। কোনো একটি কাজ বার বার করাতে ব্যস্ত থাকতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন তাদের জন্য ভালো সময় নয়। রক্তচাপে হেরফের হতে  পারে। আত্মীয় নিয়ে কোনো বিবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রেমিকার সঙ্গে তর্কে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনামে কান দেবেন না। অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে  পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অশান্তি  থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনো লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখবোধ বাড়তে পারে। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যবসার কোন কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনো রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়া ভাল হবে। তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনো খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালান। আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি না নেয়া ভালো। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভালো যোগাযোগ হতে পারে। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বদবুদ্ধির জন্য কোনো কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনোকষ্ট। ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে তাতে চিন্তা বৃদ্ধি পাবে। কোনো উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট  বাড়তে পারে। 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অর্শ যন্ত্রণা বৃদ্ধি। কাজের দিকে কোনো নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে সুবুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনো কাজে উন্নতির পথে বাধা। পত্নীর সঙ্গে বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরে কষ্টের কারণে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার ও মাতার  শরীরে জন্য খরচ বৃদ্ধি। 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যবসার দিকে অশান্তি বাড়তে পারে। দূরের কোনো প্রেমিকার খবর আসবে। কাজের দিকে অশান্তি বৃদ্ধি। চাকুরীর স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভালো যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে মান বৃদ্ধি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীরে কোনো কষ্টের কারণে ব্যবসার দিকে সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসার দিকে কোনো বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাহিরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ভালো ব্যবসার সুযোগ কাজে লাগান। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //